1. admin@bbcnews24.news : admin :
ইসলামপুরে জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - BBC NEWS 24
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুরে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ইফতার মাহফিল ইজিবাইক ছিনতাই চক্রের পাঁচজন গ্রেফতার করছে র‌্যাব-১ আন্ত:জেলা অটো চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার- ৭টি অটোগাড়ী উদ্ধার বকশীগঞ্জে ফারিয়া’র উদ্যোগে বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হযরত শেখ সৈয়দ আফিফ উদ্দিন আল জিলানীর সম্মানে ইফতার ও দোয়া মাহফিল বকশীগঞ্জ বিনামূল্যে প্রান্তিক কৃষকদের মাঝে পাট বীজ বিতরণ ঘুশখোর উপজেলা শিক্ষা কর্মকর্তা ফেরদৌস সাময়িক বহিস্কার ভালুকায় ২৪ বস্তা ভারতীয় চিনি উদ্ধার নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির স্বাধীনতা দিবস উদযাপন মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

ইসলামপুরে জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১২২ বার পঠিত

মামুন মিয়া,জামালপুর প্রতিনিধিঃজামালপুরের ইসলামপুরে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এই উপলক্ষে মঙ্গলবার (১২অক্টোবর) সকালে ইসলামপুর পরিবহন চালক মালিক সমিতি’র উদ্যোগে শহরে একটি আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচন সভা ও কেক কাটা হয়।

আলোচনা সভায় পৌর আওয়ামীলীগের সভাপতি শ্রী অংকন কর্মকার, উপজেলা আওয়ামীলীগের সাবেক ক্রিয়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, ইসলামপুর পরিবহন চালক মালিক সমিতি’র সভাপতি মমিনুল ইসলাম ও সাধারন সম্পাদক মকবুল হোসেন ও শ্রমিক নেতা আশিকুর রহমান চায়নাসহ অনেকেই বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park