1. admin@bbcnews24.news : admin :
কমলগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদানের চেক বিতরণ - BBC NEWS 24
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণ করার অভিযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারের ওপর হামলা চেষ্টা আঃলীগ নেতা গ্রেপ্তার ছাত্রলীগের আয়োজনে কোরআন তেলাওয়াত ও হামদ-নাত প্রতিযোগিতা শেরপুরে ‘বাংলাদেশের জীববৈচিত্র ও পরিবেশ রক্ষায় কুতথ্য প্রতিরোধের অপরিহার্যতা’ শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত গাজীপুরে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ইফতার মাহফিল ইজিবাইক ছিনতাই চক্রের পাঁচজন গ্রেফতার করছে র‌্যাব-১ আন্ত:জেলা অটো চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার- ৭টি অটোগাড়ী উদ্ধার বকশীগঞ্জে ফারিয়া’র উদ্যোগে বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হযরত শেখ সৈয়দ আফিফ উদ্দিন আল জিলানীর সম্মানে ইফতার ও দোয়া মাহফিল বকশীগঞ্জ বিনামূল্যে প্রান্তিক কৃষকদের মাঝে পাট বীজ বিতরণ

কমলগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদানের চেক বিতরণ

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১২৯ বার পঠিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজা) প্রতিনিধি:মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় সনাতন ধর্মালম্বীদের মাঝে সারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে ৪টি বাগানের ১২২৮ পরিবারের মাঝ অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ অক্টোবর) সকালে কমলগঞ্জের কুরমা চা বাগান মাঠে আয়োজিত অনুদানের চেক বিতরণী অনুষ্টানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। সমাজকল্যান মন্ত্রণালয়ের অধীনে কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এককালীন আর্থিক অনুদান হিসেবে কুরমা চাগান, বাঘাছড়া চা বাগান, কুরঞ্জি চা বাগান ও চাম্পারায় চা বানের মোট ১২২৮ পরিবারের মাঝে ১কোটি ২২লক্ষ ৮০হাজার টাকার চেক বিতরণ করা হয়।

কমলগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয় কতৃক আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হান্নান। এসময় চা বাগানের নেতৃবৃন্দ ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park