1. admin@bbcnews24.news : admin :
কাশিমপুরে জুট ব্যবসায়ী হত্যা,৬ বছর পর গ্ৰেফতার ৩ - BBC NEWS 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

কাশিমপুরে জুট ব্যবসায়ী হত্যা,৬ বছর পর গ্ৰেফতার ৩

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৩২৫ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃ২০১৫ সালে সংঘটিত জিএমপি কাশিমপুর থানার সুরাবাড়ী এলাকার বহুল আলোচিত গার্মেন্টস কর্মী আরিফ হত্যা মামলার ০৩ আসামী গ্রেফতার করেছে পিবিআই গাজীপুর।

মামলার ঘটনার সাথে জড়িত গ্রেফতারকৃত আসামিরা হলো- মোঃ সাইদুর রহমান শাহীন সরকার (৫৮), মোঃ মোমিরুল দেওয়ান (৪৮) ও মোঃ শরীফ দেওয়ান (৩৩)।

এ বিষয়ে পিবিআই এর পুলিশ সুপার জনাব মোহাম্মদ মাকছুদের রহমান বলেন, আসামীগন এলাকার জারা ফ্যাক্টরী হতে
জুট নামিয়ে বিক্রি করত। ভিকটিম সুরাবাড়ি এলাকায় উসমান মোক্তার এর বাড়িতে অনুমান ০৪ বছর ভাড়া থেকে
গার্মেন্টস ফ্যাক্টরীতে চাকুরীর পাশাপাশি ঝুঁট ব্যবসা করত। ঝুঁট ব্যবসাকে কেন্দ্র করে ভিকটিমের সাথে আসামীদের
পরিচয় হয়। ভিকটিম উসমান মোক্তার এর বাড়ীতে বাড়া থাকাকালে তার স্ত্রীর সাথে ভিকটিমের পরকীয়া সম্পর্ক হয়।

এছাড়া ভিকটিম সুরাবাড়ি এলাকায় কিছু জমি ক্রয় করলেও উক্ত জমির দখল বুঝে পায়নি। ঘটনার তারিখে উসমান মোক্তার ঘটনায় জড়িত আসামীদের কাছে তার স্ত্রীর সাথে ভিকটিমের পরকীয়া সম্পর্কের বিষয়ে বিচার দেয় এবং অপর আসামীগন ভিকটিমের ক্রয়কৃত জমির দখল নিয়ে ঝামেলার কথা জানালে উক্ত বিষয়কে কেন্দ্র করে ঘটনায় জড়িত আসামীরা ভিকটিমের নিকট জুঁট বিক্রির কথা বলে ডেকে এনে ৫০,০০০/-টাকা নিয়ে আসামীরা ভিকটিমকে ঘটনাস্থলে গনিয়ে জবাই করে অন্ডকোষ ও পুরুষাঙ্গ কেটে নিমর্মভাবে হত্যা করে।

গ্রেফতারকৃত মোঃ সাইদুর রহমান শাহীন সরকারকে আদালতে নিজেকে জড়িয়ে এবং মামলার ঘটনার সাথে জড়িত অপর আসামীদের নাম উল্লেখ করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। মোঃ মোমিরুল দেওয়ানকে আদালত জিজ্ঞাসাবাদের জন্য ০৩(তিন) দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন। ঘটনায় জড়িত অপর আসামী মোঃ শরীফ দেওয়ানকে জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park