1. admin@bbcnews24.news : admin :
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন অবমাননার প্রতিবাদে ইসলামী ছাত্র খেলাফতের বিক্ষোভ - BBC NEWS 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন অবমাননার প্রতিবাদে ইসলামী ছাত্র খেলাফতের বিক্ষোভ

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২৬৯ বার পঠিত

সাহাদাৎ হোসেন বিশেষ প্রতিনিধিঃকুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন অবমাননারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও প্রতিবাদকারী জনতার উপরে হামলার প্রতিবাদে আজ বিকাল পাঁচটায় রাজধানীর বায়তুল মোকাররমের উত্তর গেইটে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মু. আবুল হাসিমের সভাপতিত্বে ও সেক্রেটারি মুহিউদ্দীন ঢাকুবীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় নেতা মুফতী মোঃ খোরশেদ আলম।

আরো বক্তব্য রাখেন ইসলামী যুব খেলাফত বাংলাদেশের কেন্দ্রীয় নেতা মাওলানা মির্জা মোঃ ইয়াসিন আরাফাত, ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সহসভাপতি আরিফ বিল্লাহ আল হুমাইদী, কেন্দ্রীয় সহসভাপতি সৈয়দ মুস্তাফিজুর রহমান, জয়েন্ট সেক্রেটারি ইসহাক আল মামুন, সাবেক কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ইলিয়াস আহমদ, জয়েন্ট সেক্রেটারি হিফজুর রহমান, কেন্দ্রীয় প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন রাতুল, প্রশিক্ষণ সম্পাদক ফখরুদ্দীন রাজি, অর্থ সম্পাদক হোসাইন আহমদ, সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সোলাইমান গাজী, সিলেট বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক মুবারক হোসাইন আহমদপুরী, সমাজ কল্যাণ সম্পাদক এনায়েতুল্লাহ ঢালী, চকবাজার থানা সভাপতি মঈনুল ইসলাম, ছাত্রনেতা উসামা, ছাত্রনেতা আরমান, ছাত্রনেতা মাহমুদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ৯২ শতাংশ মুসলমানের দেশে পবিত্র গ্রন্থ আল-কুরআনের অবমাননা মেনে নেয়া হবে না। এই ঘটনায় কোটি কোটি মুসলমানের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে।

তারা বলেন, অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় কুরআন প্রেমিক তাওহিদী জনতা কঠোর কর্মসূচি ঘোষনা করতে বাধ্য হবে।

বক্তারা আরো বলেন, পুজোমণ্ডপের ঘটনাকে হাল্কাভাবে নেয়ার অবকাশ নেই।

এই ঘটনা দেশকে অস্থিতিশীল করার আন্তর্জাতিক ষড়যন্ত্র কিনা এবং এই ঘটনায় পার্শ্ববর্তী দেশের কোন উগ্র গোষ্ঠী জড়িত কিনা তা তদন্ত করতে হবে।
আর প্রকৃত অপরাধীদের বিচার কঠিন বিচার করতে হবে দ্বিতীয়বার আর এই ধরনের ঘটনা আমরা দেখতে চাই না এই দেশ মুসলমানদের দেশ ৯৫% মুসলমানদের বসবাস।

সরকার অবশ্যই সঠিক বিচার করবে বিচার হতে হবে ঘটনার অপরাধীদের বিচার দাবী জানাচ্ছি ইসলামি ছাত্র খেলাফত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park