1. admin@bbcnews24.news : admin :
গাজীপুরে সক্রিয় অটো রিক্সা চোরচক্র; গ্রেফতার চার - BBC NEWS 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার ধোবাউড়ায় বাংলা বর্ষবরণে পান্তা উৎসব ভালুকা মাদক নির্মুলে করণীয় শীর্ষক আলোচনা সভা ডা: আবেদ আলী স্মৃতি সাত গ্রাম ঈদগাহ্ মাঠে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত নান্দাইলে নিরীহ ব্যাক্তির দোকানপাটে প্রতিপক্ষের হামলা- লক্ষাধিক টাকা ছিনতাই ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল 

গাজীপুরে সক্রিয় অটো রিক্সা চোরচক্র; গ্রেফতার চার

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৬০০ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃজিএমপি, গাজীপুর সদর থানাধীন পােড়াবাড়ী এলাকা হতে ০১টি অটো রিক্সা সহ চোরাকারবারী চক্রের ০৪ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

গত ০৯ নভেম্বর ২০২১খ্রিঃ কবির খান এর ব্যক্তি মালিকানাধীন অটো রিক্সাটি দৈনিক ভাড়া হিসাবে মােঃ বাবু মিয়া(২৫) এর নিকট প্রদান করলে সে নিয়মিতভাবে সারাদিন অটো রিক্সাটি গাজীপুর এর জয়দেবপুর-ওয়ারলেস-শিমুলতলি এলাকায় ভাড়ায় চালায়।

১০/১১/২১খ্রিঃ তারিখ রাত অনুমান ১২.৩০ ঘটিকার সময় চোরাকারবারী চক্রের সদস্য ১। মােঃ শাকিল(২৩), ২। মােঃ কবির(২৬), ৩। মােঃ জাহিদুল ইসলাম(৩৫), ৪। মােঃ আলমগীর হােসেন(৩৫)গন পরস্পর যােগসাজশে ভিকটিম মােঃ বাবু মিয়া’র ভাড়ায় চালিত অটো রিক্সা ছিনতাই এর উদ্দেশ্যে ওয়ারলেস থেকে শিমুলতলি ২৫০/- টাকায় ভাড়া ঠিক করে গার্মেন্টস এর
মালামাল শিমুলতলি থেকে ওয়ারলেস রির্জাভ ভাড়া করে কৌশলে শিমুলতলিস্থ কুলুপাড়া জঙ্গলের ভিতর নিয়ে ভিকটিম বাবু মিয়া’কে কসটেপ দিয়ে হাত পা
বেঁধে তার কাছে থাকা ভাড়ায় চালিত ০১টি অটো রিক্সা, অটো রিক্সার ভাড়া বাবদ অনুমান ৭০০/-টাকা ও ০১টি মােবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যায়।

চোরাকারবারী চক্রের সদস্যগণ চলে যাওয়ার পর ভিকটিম মােঃ বাবু মিয়া নিজে নিজের বাধন খুলে তাহার অটো রিক্সার মালিক মােঃ কবির খান(৩১), গাজীপুর র‌্যাব-১, স্পেশালাইজড় কোম্পানী, পােড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরে এসে অটো রিক্সাটি উদ্ধারের জন্য আইনগত সাহায্য কামনা করলে র‌্যাব-১, স্পেশালাইজড় কোম্পানী, পােড়াবাড়ী ক্যাম্প তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম ও সিনিয়র এএসপি জিএম মাজহারুল ইসলামদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর, সদর থানাধীন পােড়াবাড়ী বাজার অভিযান পরিচালনা করে আসামী মােঃ শাকিল(২৩), মােঃ কবির (২৬), মােঃ জাহিদুল ইসলাম(৩৫) ও মােঃ আলমগীর হােসেন(৩৫) দের গ্রেফতার করা হয়।

এসময় আসামীদের দখল হতে ছিনতাইকৃত ০১টি অটো রিক্সা, ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি চাকু উদ্ধার করা হয়।

র‌্যাব ১ গাজীপুরের কর্মকর্তা এসআই মাহ্তাব উদ্দিন বলেন- তারা একটি সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের সক্রিয় সদস্য এবং তারা দীর্ঘদিন যাবত পরস্পর যােগসাজশে গাজীপুর এলাকায় সহ সমগ্র বাংলাদেশের বিভিন্ন এলাকায় চুরি/ছিনতাই করে আসছিলো। অর্থ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এএসএম মাঈদুল ইসলাম স্যারের চৌকস নেতৃত্বে অভিযান পরিচালনা করে আমরা এই চক্রের সক্রিয় সদস্যদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park