1. admin@bbcnews24.news : admin :
নাটোরে উপ নির্বাচনে ইউপি সদস্য প্রার্থীর উপর হামলা - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

নাটোরে উপ নির্বাচনে ইউপি সদস্য প্রার্থীর উপর হামলা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২৩৯ বার পঠিত

ফরহাদুুজ্জামান,নাটোর ব্যুরো প্রতিনিধিঃনাটোরের ছাতনী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের উপ নির্বাচনে সদস্য প্রার্থী ও তার কর্মী সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে মোরগ প্রতীকের সদস্য পদপ্রার্থী নূরুল ইসলাম বাবু সহ ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩ জনকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ১১ টার দিকে সদর উপজেলার ছাতনী ইউনিয়নের ছাতনী দিয়ার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ইউপি সদস্য প্রার্থী নূরুল ইসলাম বাবু বলেন, রাতে নির্বাচনী প্রচারণা শেষে আমার সমর্থকদের নিয়ে বাসায় যাচ্ছিলাম এ সময় ছাতনী দিয়ার এলাকায় অপর প্রার্থী আমিনুল ইসলাম বিপ্লব ও তার ছেলে সহ ১০/১৫ সন্ত্রাসী ধাওয়া করে । এসময় ধারালো অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায় তারা। সন্ত্রাসীদের হামলায় ইউপি সদস্য প্রার্থী নুরুল ইসলাম বাবুসহ ৫জন আহত হয়। তবে এ অভিযোগ অস্বীকার কওে আমিনুল ইসলাম বিপ্লব বলেন, তারা কোন হামলা চালাননি। তাদের ও ওউপরেই উল্টো হামলা চালানো হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) নাসিম আহমেদ জানান,এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি । ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ২৭ জুলাই ছাতনী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে । ঐ ওয়ার্ডের ইউপি সদস্য মহসিন আলীর মৃত্যুজনিত কারণে উপ নির্বাচনের আয়োজন করা হয় ।এই নির্বাচনে অকাল প্রয়াত মহসিন আলীর ছেলে নূরুল ইসলাম বাবুসহ ৫ জন প্রতিদ্বন্ধিতা করছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park