1. admin@bbcnews24.news : admin :
নারী সাংবাদিককে কটুক্তি রাঙামাটির দুই তরুন কারাগারে - BBC NEWS 24
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার ধোবাউড়ায় বাংলা বর্ষবরণে পান্তা উৎসব ভালুকা মাদক নির্মুলে করণীয় শীর্ষক আলোচনা সভা ডা: আবেদ আলী স্মৃতি সাত গ্রাম ঈদগাহ্ মাঠে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত নান্দাইলে নিরীহ ব্যাক্তির দোকানপাটে প্রতিপক্ষের হামলা- লক্ষাধিক টাকা ছিনতাই ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল 

নারী সাংবাদিককে কটুক্তি রাঙামাটির দুই তরুন কারাগারে

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ৪৫৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশ টেলিভিশনের এক নারী সাংবাদিকসহ রাঙামাটি প্রেসক্লাবের নেতৃবৃন্দকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে‘ অশ্লীল, কুরূচিপূর্ণ ও আপত্তিকর মন্তব্য করার ঘটনায় দুই তরুনকে কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার (১০ জানুয়ারি) চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনালের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস কে এম তোফায়েল হাসান। ট্রাইব্যুনালের দায়িত্বপ্রাপ্ত রাষ্ট্রপক্ষের কৌসুলি এডভোকেট মঞ্জুরুল ইসলাম এই খবর নিশ্চিত করেন।

কারাগারে পাঠানো তরুনদের মধ্যে একজন রাঙামাটি পৌরসভার ২নং ওয়ার্ডের রিজার্ভ বাজার পাথরঘাটা এলাকার তাইফুর রহমান প্রকাশ আক্তার হোসেনের ছেলে শেখ ইমতিয়াজ কামাল ইমন (২১) এবং অপরজন একই এলাকার কালু ড্রাইভারের ছেলে শাখাওয়াত হোসেন (২০)।

মামলার বাদী পক্ষের কৌসুলী এডভোকেট গোলাম মওলা মুরাদ জানান, বাংলাদেশ টেলিভিশনের প্রয়াত সাংবাদিক মোস্তফা কামাল এর স্ত্রী সাংবাদিক জাহেদা বেগম, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি আলমগীর মানিক ও রাঙামাটি প্রেসক্লাব নেতৃবৃন্দকে জড়িয়ে নিজের ভেরিফাইড ফেসবুকে অশ্লীল, কুরূচিপূর্ণ ও মানহানিকর মন্তব্য পোষ্ট করে ইমতিয়াজ ইমন প্রকাশ শেখ ইমতিয়াজ কামাল ইমন। সেই পোষ্টটি শাখাওয়াত হোসেন নিজের ওয়ালে শেয়ার করে একইভাবে বিরূপ মন্তব্য করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে দেয়। এই ঘটনায় সংক্ষুব্ধ হয়ে দুই বখাটেকে সুনির্দিষ্ট আসামী করে রাঙামাটির কোতয়ালী থানায় মামলা করেন সাংবাদিক আলমগীর মানিক।

পরে মামলায় উচ্চ আদালতে হাজির হয়ে ৬ সপ্তাহের আগাম জামিন নেয় ইমন ও শাখাওয়াত। আদালতের নির্দেশ মতে জামিনের মেয়াদ শেষে সোমবার চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনালে হাজির হয়ে জামিন চাইলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park