1. admin@bbcnews24.news : admin :
পঙ্গু মনসুর আলীকে হুইল চেয়ার দিল ছাত্রলীগ - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

পঙ্গু মনসুর আলীকে হুইল চেয়ার দিল ছাত্রলীগ

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২৪ বার পঠিত

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ অসহায় দুঃস্থ -পঙ্গু মনসুর আলীকে নতুন একটি হুইল চেয়ার দিলেন উপজেলা ছাত্রলীগ। বৃদ্ধ মনসুর আলী কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের পশ্চিম ধর্মপুর গ্রামে মৃত ফুরিদ শেখের ছেলে। বৃহস্পতিবার সকাল ১১টায় মনসুর আলীর বাড়ীতে গিয়ে একটি হুইল চেয়ারসাথে নগদ অর্থ সহায়তা করেছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান।

মনসুর আলী জানান, আমার পাঁ অচল। হাটতে পারি না। সব সময় বিছানায় শুয়ে কোন রকমেই খেয়ে না খেয়ে বেঁচে আছি। তার উপর ঔষধপত্র কিনতে হয়। গত ১ বছর ধরে আমি অচল। আমার তিনি ছেলে-তিন মেয়ে। অনেক কষ্টে তিন মেয়েকে বিয়ে দিয়েছি। তিন ছেলের আলাদা সংসার। স্ত্রীর সামান্য আয় দিয়ে খেয়ে না খেয়ে বেঁচে আছি।

অসুস্থ হওয়ায় ১ বছর থেকে হাটা চলা করতে পারিনা। হুইল চেয়ার কেনারও সামর্থ নেই। আমার স্ত্রী একটি হুইল চেয়ারের জন্য চেয়ারম্যান-মেম্বারের দ্বারে দ্বারে ঘুরেও আমার ভাগ্যে জোটেনি।আজ থেকে একটুক স্বস্তির পাওয়া গেল । এখন হুইল চেয়ার চলাফেরা করা যাবে। বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান ,সাবেক নেতা জাকির হোসেন ,রুবেল সহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park