1. admin@bbcnews24.news : admin :
পীরগঞ্জের মাঝিপাড়ায় ক্ষতিগ্রস্থদের পাশে বাঁশরী ও বন্ধু ফাউন্ডেশন - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

পীরগঞ্জের মাঝিপাড়ায় ক্ষতিগ্রস্থদের পাশে বাঁশরী ও বন্ধু ফাউন্ডেশন

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৪৮১ বার পঠিত

মাহমুদুল হাসান, পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের পীরগঞ্জে সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্থ জেলে পরিবারের সাথে বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশন এবং বাঁশরী একটি নজরুল চর্চা কেন্দ্রের সহমর্মিতা ঘোষনা করে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর মাঝে শিক্ষা সহায়তা প্রদান ও পরিবেশ বান্ধব বন্ধু চুলা বিতরণ করা হয়েছে । বুধবার সকালে উপজেলার রামনাথপুর ইউনিয়নের বড়করিমপুর কসবা মাঝি পাড়ায় এ সহায়তা প্রদান করা হয় ।


সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, উক্ত সহায়তার আওতায় বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশন ও বাঁশরী-একটি নজরুল চর্চা কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. খালেকুজ্জামান এর উদ্যেগে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর শিক্ষার্রীদের মাঝে দেবী সুচিত্রা হাজং শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে । এতে শিক্ষার্থীরা প্রতিজন প্রতিমাসে ৫ শ’ করে টাকা ও শিক্ষা উপকরন সহায়তা পাবে ।

এ সময় বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশনের ম্যানেজার(অপারেশন) ফারুক হোসেন, বাঁশরী একটি নজরুল চর্চা কেন্দ্রের সাধারন সম্পাদক জাকির হোসেন, বন্ধু ফাউন্ডেশনের রংপুর এর আঞ্চলিক ব্যবস্থাপক শৈলেন ষোষ, জেলা ব্যবস্থাপক রঞ্জন শাহা সহ উপজেলার বন্ধু ফাউন্ডেশনের বিভিন্ন উপজেলা কর্মকর্তা, পার্টনার, ডাক্তার ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।

পীরগঞ্জ উপজেলার বন্ধু ফাউন্ডেশনের পার্টনার আঃ জলীল এর মীম স্যানেটারী থেকে এ সব বন্ধু চুলা বিতরন ও ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর বাড়ীতে প্রতিস্থাপন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park