1. admin@bbcnews24.news : admin :
পুরুষরা এখন গ্রামছাড়া - BBC NEWS 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার ধোবাউড়ায় বাংলা বর্ষবরণে পান্তা উৎসব ভালুকা মাদক নির্মুলে করণীয় শীর্ষক আলোচনা সভা ডা: আবেদ আলী স্মৃতি সাত গ্রাম ঈদগাহ্ মাঠে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত নান্দাইলে নিরীহ ব্যাক্তির দোকানপাটে প্রতিপক্ষের হামলা- লক্ষাধিক টাকা ছিনতাই ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল 

পুরুষরা এখন গ্রামছাড়া

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৩৯ বার পঠিত

এজি কায়কোবাদঃ আসামি ধরতে গিয়ে গাজীপুরের শ্রীপুর থানা পুলিশের বিরুদ্ধে বাড়িঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় নারী ও শিশুসহ বাড়ির বেশ কয়েকজনকে পুলিশ সদস্যরা মারধর করেন বলেও দাবি ভুক্তভোগীদের।

উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের একাধিক পরিবারের অভিযোগ, শনিবার (২৩ এপ্রিল) দিবাগত রাতে শ্রীপুর থানার কয়েকজন পুলিশ সদস্য তাদের বাড়িতে গিয়ে এ ধরনের হয়রানি করেন।

তারা বলছেন, এ ঘটনার পর পুলিশের ভয়ে তাদের বাড়ির পুরুষরা আপাতত এলাকাছাড়া।
পুলিশ বলছে, আসামি ধরতে গেলে তাদের ওপর হামলা চালিয়েছে গ্রামবাসী। ঘটনার পর থেকে ওই গ্রামের অন্তত ২০টি বাড়ি পুরুষশূন্য হয়ে পড়েছে।

এ বিষয়ে এএসআই মো. শাহিনুর ইসলাম বলেন, “থানায় অভিযোগ করা মাহমুদা নামের এক নারীর জমি বায়নার টাকা দেওয়ার কথা থাকলে ঘটনাস্থলে যাই। সেখানে গেলে অভিযুক্ত লাইছুদ্দিন সম্পূর্ণ টাকা না দিয়ে টালবাহানা করে। এ সময় চার লাখ টাকা দিয়ে বায়না করা স্ট্যাম্প জোর করে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। আমি স্ট্যাম্প রক্ষা করতে গেলে হাতাহাতির ঘটনা ঘটে। এতে অভিযুক্ত লাইছুদ্দিনের নাক থেকে সামান্য রক্ত বের হয়। পরবর্তীতে তিনি উপস্থিত জনতাকে উসকানিমূলক কথা বলে খেপিয়ে তোলেন। এরপর কয়েকজন আমার শরীরের সরকারি পোশাক ধরে টানাহেঁচড়া করে মারধর শুরু করেন।

এ সময় আমার সঙ্গে থাকা পুলিশ সদস্যরা থানায় অবহিত করলে অতিরিক্ত পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে।”

এ ঘটনায় পরবর্তীতে এএসআই মো. শাহিনুর আটজনের নামে মামলা দায়ের করেন। ওই মামলার আসামিদের ধরতেই শনিবার রাতে ফরিদপুর গ্রামে অভিযান চালায় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park