1. admin@bbcnews24.news : admin :
প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেত্রী শামীমা সীমা'র মহৎ উদ্দ্যোগ - BBC NEWS 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার ধোবাউড়ায় বাংলা বর্ষবরণে পান্তা উৎসব ভালুকা মাদক নির্মুলে করণীয় শীর্ষক আলোচনা সভা ডা: আবেদ আলী স্মৃতি সাত গ্রাম ঈদগাহ্ মাঠে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত নান্দাইলে নিরীহ ব্যাক্তির দোকানপাটে প্রতিপক্ষের হামলা- লক্ষাধিক টাকা ছিনতাই ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল  শেরপুরে খোশ মুহাম্মদ চৌধুরী ফাউন্ডেশনের ঈদ ফুডপ্যাক বিতরণ পানিতে ডুবে মনো গ্রুপের এমডি এ কে এম আবুল বাশারের মৃত্যু আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের মতবিনিময় সভা

প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেত্রী শামীমা সীমা’র মহৎ উদ্দ্যোগ

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৯ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ এতিমখানায় এতিম ও দুস্থ দের মাঝে খাবার বিতরণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শামীমা সীমা,চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর পরিসংখ্যান বিভাগ এর ছাত্রী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেত্রী ও মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক ।

অদ্য ২৮শে সেপ্টেম্বর দুপুর ৩ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ এতিমখানায় এতিম ও দুস্থ দের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ সময় ছাত্রলীগ নেত্রী শামীমা সীমা বলেন,তিনি জাতির পিতার আদুরে কন্যা , আমাদের অভিভাবক । তিনি নির্ভীক , তিনি সাহসিকা । তিনি মৃত্যুঞ্জয়ী – তিনি নীল কণ্ঠী । তিনি শোষণ আর বঞ্চনার বিরুদ্ধে প্রচন্ড দ্রোহী। তিনি মানবিকা, তিনি শান্তির বাহক। তিনি বিশ্ব বিবেচনায় নন্দিত বিশ্ব নেত্রী। তিনি দেশরত্ন- আমাদের পরম প্রিয় প্রধানমন্রী – জননেত্রী শেখ হাসিনা। আজ আমাদের মহান নেত্রীর শুভ জন্মদিনে- তাঁর সুস্বাস্থ্যএবং দীর্ঘায়ু কামনা করছি।

এই সময়ে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু ভাই, যুগ্ম সাধারণ সম্পাদক রাজু মুন্সি,যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান সম্রাট,সহ সভাপতি মিজান শাইখ,প্রচার সম্পাদক আশরাফ শুভ, উপ প্রচার সম্পাদক শফিকুল শাওন, উপ শিক্ষা ও পাঠ্যচক্র সম্পাদক মিরাজ,সহ  সম্পাদক নুসরাত জাহান, ছাত্রলীগ নেত্রী মুনিয়া, তামান্না, তাসনিম, সাদিয়া,তারিন, প্রিয়া সহ আরো অনেক সিনিয়র নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park