1. admin@bbcnews24.news : admin :
ভাষানটেক থানা আওয়ামীলীগের সভাপতি পদে আলোচনায় হাসান আলী - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

ভাষানটেক থানা আওয়ামীলীগের সভাপতি পদে আলোচনায় হাসান আলী

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১০৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের থানা আওয়ামীলীগের সম্মেলন পরবর্তী কমিটি ঘিরে চলছে রাজনৈতিক কর্মকান্ডের প্রতিযোগিতা। প্রতিটি থানা ওয়ার্ডে কে হবে সভাপতি বা সাধারণ সম্পাদক। সম্মেলন সম্পূর্ন হয়েছে নগরের ২৭টি থানা ১০০টি ওয়ার্ড নিয়ে।

ভাষানটেক থানার তৃণমূল নেতা কর্মীরা নগর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব এস এম মান্নান কচি দূরদর্শী নেতৃত্ব আর ভরসার আলো পেয়েছে।ইতিমধ্যেই ইউনিট সম্মেলন ও পর্যায় ক্রমে থানা ওয়ার্ড আওয়ামী লীগের সফল সম্মেলন নগর আওয়ামী লীগেকে ব্যাপক শক্তি শালী করেছে ঐ দুই নেতা। তারই ধারাবাহিকতায় আগামী দিনের কমিটিতে ক্লিন ইমেজের নেতৃত্ব আশা করছে তৃনমূল।বিএনপি জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে ভোটের মাঠে ভূমিকা রাখতে পারবে সেরকম যোগ্য নেতা যাচাই বাছাই চলছে বলে জানা যায়।

তবে সব থানা ওয়ার্ডের ন্যায় ভাষানটেক থানার নেতা কর্মীদের পার্থীত্ব রাজনৈতিক জীবন বিতান্ত জমা নেওয়া হয়েছে। সেই ক্ষেত্রে বিগত দিনের বিভিন্ন পদে থাকা নেতা কর্মীরাও আছে প্রতিটি থানায়। তবে ক্লিন ইমেজের নেতৃত্ব বৃন্দর মাঝে অত্র থানা আওয়ামী লীগের সভাপতি পদে আলোচনায় আছে হাসান আলী মোল্লা ।

ঢাকা মহানগর উত্তর আওমীলীগের রাজনৈতিক অঙ্গনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থাশীল ক্লিন ইমেজের আওয়ামী নেতা ভাষান টেক থানা আওয়ামী লীগের বিগত কমিটির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হাসান আলী ভাষান টেক থানার সময়ের সাহসী সৈনিকদের নিয়ে পরিচ্ছন্ন রাজনৈতিক অঙ্গন তৈরি করতে চায়। সাংগঠনিক ওয়ার্ড ৯৫ এবং নির্বাচনী ওয়ার্ড ১৫ নিয়ে ভাষান টেক থানা গঠিত, এ এলাকার ত্যাগী তৃণমূল কর্মীদের শেষ ভরসা হাসান আলী ।

তিনি আওয়ামী লীগের যুগপৎ আন্দোলন সংগ্রামে সাধারণ মানুষের দাবি আদায়ের লক্ষ্যে রাজপথে সংগ্রাম করেছেন।তার পরিচ্ছন্ন রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে জনমনে গ্রহণযোগ্য নেতা হিসেবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন।

সামনে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম আরও বেগবান করার লক্ষ্যে আওয়ামী লীগের কমিটি কে ঘিরে ইতিমধ্যেই জননেত্রী শেখ হাসিনা পরিচ্ছন্ন ও ত্যাগী তৃণমূল নেতৃবৃন্দের মূল্যায়নের কথা ঘোষণা দিয়েছেন, সেই সুবাদে তিনি ভাষান টেক থানার কর্মী বান্ধব ও পরিচ্ছন্ন নেতা হিসেবে ভাষান টেক থানা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী হিসাবের যোগ্য। খোঁজ নিয়ে জানা যায়, তিনি করোনা মহামারী পরিস্থিতিতে সাধারণ মানুষের সেবায় এলাকাবাসীর মধ্যে প্রশংসা কুড়িয়েছেন।

অত্র থানা ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দর সাথে কথা বলে জানা যায় একটি শক্তি শালী ও পরিচ্ছন্ন নেতৃত্ব ইতিমধ্যেই হাসান আলী কর্মীবান্ধব নেতা হিসাবে পরিক্ষিত নেতা। এ বিষয়ে ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান বলেন, ভোটের মাঠে আগামী দিনের চেলেঞ্জ মোকাবেলা তৃনমূল নেতা-কর্মীদের সুসংগঠিত করতে পারবে এমন নেতৃত্ব যাচাই বাছাই করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park