1. admin@bbcnews24.news : admin :
মালিঝিকান্দা ইউনিয়ন বাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশী আলহাজ্ব আমেজ উদ্দিন - BBC NEWS 24
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণ করার অভিযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারের ওপর হামলা চেষ্টা আঃলীগ নেতা গ্রেপ্তার ছাত্রলীগের আয়োজনে কোরআন তেলাওয়াত ও হামদ-নাত প্রতিযোগিতা শেরপুরে ‘বাংলাদেশের জীববৈচিত্র ও পরিবেশ রক্ষায় কুতথ্য প্রতিরোধের অপরিহার্যতা’ শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত গাজীপুরে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ইফতার মাহফিল ইজিবাইক ছিনতাই চক্রের পাঁচজন গ্রেফতার করছে র‌্যাব-১ আন্ত:জেলা অটো চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার- ৭টি অটোগাড়ী উদ্ধার বকশীগঞ্জে ফারিয়া’র উদ্যোগে বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হযরত শেখ সৈয়দ আফিফ উদ্দিন আল জিলানীর সম্মানে ইফতার ও দোয়া মাহফিল বকশীগঞ্জ বিনামূল্যে প্রান্তিক কৃষকদের মাঝে পাট বীজ বিতরণ

মালিঝিকান্দা ইউনিয়ন বাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশী আলহাজ্ব আমেজ উদ্দিন

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৭১২ বার পঠিত

ইসমাইল হোসেন,শেরপুর:প্রথম ও দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ইতিমধ্যে শেষ হয়েছে। তৃতীয় ও চতুর্থ ধাপের নির্বাচনের সময় ও তারিখ ঘোষণা করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। আসন্ন পঞ্চম ধাপে নির্বাচন ঘনিয়ে আসছে,নির্বাচনী মাঠে প্রচার প্রচারনায় উত্তাপ ছড়াচ্ছে বিভিন্ন পদের সম্ভব‍্য প্রার্থীরা।

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ৭নং মালিঝিকান্দা ইউনিয়নে চেয়ারম্যান পদে জনগণের দোয়া ও সমর্থন প্রত্যাশী সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আমেজ উদ্দিন। প্রচার-প্রচারণা ও গনসংযোগে দিন রাত বিরামহীন ভাবে ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে।

তার সু-দীর্ঘ রাজনৈতিক জীবনের এমনকি ২০০৩ সালের নির্বাচনে জনগণের পত্যক্ষ ভোটে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন কালীন সময়ে সাধারন মানুষ ও সর্বদলীয় নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে আসছেন। সুখ দুঃখে ইউনিয়নবাসীর পাশে থেকে ব্যক্তি যোগ্যতা ও দক্ষতায় সকলের মনজয় করে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।

সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আমেজ উদ্দিন মালিঝিকান্দা ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত। তার সম্পর্কে সাধারন ভোটারদের সাথে কথা বললে জানা যায়, ইউনিয়নের তথা উপজেলা-জেলাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন রাজনৈতিক, ধর্মীয়,দরবারি, সাংস্কৃতিক ও সামাজিক আচার অনুষ্ঠানে সকলের পাশে থেকে সাধারন মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন। অসহায় ও গরীব মানুষের চিকিৎসা সেবায়ও নানাভাবে সহযোগীতা করে যাচ্ছেন।

আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে নিরলস অব্যাহত গনসংযোগ ও লিফলেট বিতরনসহ নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে সরগরম করে রেখেছেন। ইতোমধ্যে তিনি জনমনে ব্যাপক সাড়া ফেলেছেন এবং সাধারণ মানুষের আলোচনার শীর্ষে রয়েছেন।

নির্বাচনী বিষয়ে জানতে চাইলে তিনি জানান দীর্ঘদিন ধরে সমাজে উন্নয়নমূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবা মূলক কাজ করে যাচ্ছি। আশা করি জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করে ইউনিয়নের উন্নয়নের কাজ করার সুযোগ দিবেন।

তিনি আরো বলেন,আমি নির্বাচিত হলে এই ইউনিয়নকে একটি পরিকল্পিত আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাবো। ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করবো এবং গরীব মেহনতি মানুষের পাশে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ্।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park