1. admin@bbcnews24.news : admin :
রেলের যন্ত্রাংশ চুরি আরএনবি’র ২ সদস্য বরখাস্ত - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

রেলের যন্ত্রাংশ চুরি আরএনবি’র ২ সদস্য বরখাস্ত

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ২৬৪ বার পঠিত

হুমায়ুন কবির রাব্বি ঃরেলওয়ে পূর্বাঞ্চলের ডিজেল সপ কারাখানা শাখায় ব্যাসভার ও কন্ট্রোলার যন্ত্রপাতি চুরি হয়েছে। এ ঘটনায় একজন আনসার সদস্য ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) আরেকজন সদস্যকে ক্লোজ করা হয়েছে।

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় দায়িত্বে অবহেলার দায়ে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এ দুই সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়। পাহাড়তলী মার্শাল ইয়ার্ড থেকে এ চুরির ঘটনা ঘটে। রেলওয়ে সূ্ত্রে জানা গেছে, রেলওয়ে রানিং ইঞ্জিন থেকে ৬টি ব্যাসভার ও ২টি কন্ট্রোলার চুরির ঘটনায় রেলওয়ে সম্পত্তি (অবৈধ দখল উদ্ধার) আইনের ৪ নম্বর ধারায় মামলার প্রক্রিয়া চলছে।

এ চুরির ঘটনায় বেশ কয়েকজন জড়িত বলে সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হয়েছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী। কিন্তু সিসিটিভি ফুটেজ ঝাপসা হওয়ার কারণে কারো চেহারা বোঝা যাচ্ছে না। সিসিটিভি ফুটেজ দেখে তাদের শনাক্তের চেষ্টা করছে রেলওয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park