1. admin@bbcnews24.news : admin :
শেরপুরের ঝিনাইগাতীতে আওয়ামী লীগ নেতা মোহসিনুল বারী রুমী কর্তৃক কম্বল বিতরণ  - BBC NEWS 24
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণ করার অভিযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারের ওপর হামলা চেষ্টা আঃলীগ নেতা গ্রেপ্তার ছাত্রলীগের আয়োজনে কোরআন তেলাওয়াত ও হামদ-নাত প্রতিযোগিতা শেরপুরে ‘বাংলাদেশের জীববৈচিত্র ও পরিবেশ রক্ষায় কুতথ্য প্রতিরোধের অপরিহার্যতা’ শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত গাজীপুরে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ইফতার মাহফিল ইজিবাইক ছিনতাই চক্রের পাঁচজন গ্রেফতার করছে র‌্যাব-১ আন্ত:জেলা অটো চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার- ৭টি অটোগাড়ী উদ্ধার বকশীগঞ্জে ফারিয়া’র উদ্যোগে বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হযরত শেখ সৈয়দ আফিফ উদ্দিন আল জিলানীর সম্মানে ইফতার ও দোয়া মাহফিল বকশীগঞ্জ বিনামূল্যে প্রান্তিক কৃষকদের মাঝে পাট বীজ বিতরণ

শেরপুরের ঝিনাইগাতীতে আওয়ামী লীগ নেতা মোহসিনুল বারী রুমী কর্তৃক কম্বল বিতরণ 

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ১৪১ বার পঠিত

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার আওতাধীন ঝিনাইগাতী সদর ইউনিয়নের আহমদ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন শেরপুর-৩, ( শ্রীবরদী -ঝিনাইগাতী) আসনের সাবেক এম পি মরহুম এম এ বারী সাহেবের সুযোগ্য সন্তান, আওয়ামী লীগ নেতা মোহসিনুল বারী রুমী।

আজ ২১ জানুয়ারি ২০২৩ শনিবার, আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ শরীফ সরকার। এসময় উপস্থিতি ছিলেন ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বাবু বিশ্বজিৎ রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক হাসিনা বেগম, শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল হক রিপন ও সাবেক দপ্তর সম্পাদক মোঃ জুয়েল রানা। এছাড়াও অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম রোকন।

উল্লেখ্য, শীতের শুরু থেকেই শ্রীবরদী ও‌ ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন এলাকায় কম্বল বিতরণ করছেন আওয়ামী লীগ নেতা মোহসিনুল বারী রুমী। তিনি জানান, শীতকালীন এই তীব্র শীতে গরীব ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের এই উদ্যোগ অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park