1. admin@bbcnews24.news : admin :
সিরাজগঞ্জে ৬ কেজি গাজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক - BBC NEWS 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

সিরাজগঞ্জে ৬ কেজি গাজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৬১ বার পঠিত

মোঃ তৌফিকুল ইসলাম জেলা প্রতিনিধি সিরাজগঞ্জঃসিরাজগঞ্জের সলঙ্গায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ২ শীর্ষ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২’র সদস্যরা। এসময় একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মি. জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার কেজি লক্ষীপুর গ্রামের আমজাদ আলী আকন্দের ছেলে মনিরুল ইসলাম (২৮) ও কুড়িগ্রামের ফুলবাড়ী থানার কুরশা ফিরুশা গ্রামের আশরাফুল খন্দকারের ছেলে রনি মিয়া (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সাংবাদের ভিত্তিতে আজ ভোর রাতে র‌্যাব-১২’র একটি চৌকষ আভিযানিক দল জেলার সলঙ্গা থানার ফুড ভিলেজের সামনে গাড়ি পার্কিংয়ের ফাঁকা জায়গার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল, নগদ এক হাজার দুইশত টাকা ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটক মাদক কারবারীদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মামল দায়ের ও উদ্ধারকৃত আলামত সহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park