1. admin@bbcnews24.news : admin :
৫ মাসের অপহৃত শিশু উদ্ধার- আসামী গ্রেফতার - BBC NEWS 24
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণ করার অভিযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারের ওপর হামলা চেষ্টা আঃলীগ নেতা গ্রেপ্তার ছাত্রলীগের আয়োজনে কোরআন তেলাওয়াত ও হামদ-নাত প্রতিযোগিতা শেরপুরে ‘বাংলাদেশের জীববৈচিত্র ও পরিবেশ রক্ষায় কুতথ্য প্রতিরোধের অপরিহার্যতা’ শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত গাজীপুরে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ইফতার মাহফিল ইজিবাইক ছিনতাই চক্রের পাঁচজন গ্রেফতার করছে র‌্যাব-১ আন্ত:জেলা অটো চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার- ৭টি অটোগাড়ী উদ্ধার বকশীগঞ্জে ফারিয়া’র উদ্যোগে বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হযরত শেখ সৈয়দ আফিফ উদ্দিন আল জিলানীর সম্মানে ইফতার ও দোয়া মাহফিল বকশীগঞ্জ বিনামূল্যে প্রান্তিক কৃষকদের মাঝে পাট বীজ বিতরণ

৫ মাসের অপহৃত শিশু উদ্ধার- আসামী গ্রেফতার

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৩১৯ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃগাজীপুর মহানগরের টঙ্গীতে পাঁচ মাসের শিশু অপহরণের ঘটনায় অভিযুক্ত জ্যোৎস্না আক্তার (৩২)কে ফরিদপুর থেকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

পান্না আক্তার খুকু মনি (২০), পিতা-মোঃ আবুল কাশেম, সাং-বাসাটি, পোঃ বাসাটি বাজার, থানা-কেন্দুয়া, জেলা-নেত্রকোনা বর্তমান সাং-বেলতলা মধুমিতা, পূর্ব আরিচপুর, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর মহানগর, গাজীপুর এর মেয়ে শিশু আয়েশা সিদ্দিকা (০৫ মাস) খুঁজে না পাওয়ার পরিপ্রেক্ষিতে গত ২৪/১১/২০২১ ইং তারিখ টঙ্গী থানায় একটি সাধারন ডায়রী করেন।
এর পরিপ্রেক্ষিতে অপরাধ(দক্ষিণ) বিভাগ এর উপ-পুলিশ কমিশনার মহোদয়ের দিক নির্দেশনায় টঙ্গী পূর্ব থানা অনুসন্ধান শুরু করে। ভিকটিমের মায়ের জবানবন্দি থেকে জানা যায় তার ননদ পরিচয় দিয়ে গত ১৯/১১/২০২১ ইং তারিখ তার বাসায় এসে দুইদিন অবস্থান করে এবং পরবর্তিতে সুযোগ বুঝে কোন এক সময়ে তার সন্তান আয়েশা(০৫ মাস)কে অপহরন করে নিয়ে চলে যায়।অভিযোগ প্রাপ্তির সাথে সাথেই সর্বোচ্চ গুরুত্ব দিয়ে শিশু আয়েশাকে উদ্ধার ও আসামীকে গ্রেফতারের জন্য টঙ্গী পূর্ব থানা পুলিশ কাজ শুরু করে।

ঐ এলাকার সিসি ক্যামেরা ফুটেজ, তথ্য প্রযুক্তি ও ভিকটিমের মায়ের জবানবন্দি বিশ্লেষন করে আসামীর অবস্থান ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন মালিগ্রাম সনাক্ত করা হয়। টঙ্গী পূর্ব থানা পুলিশের অভিযানে গত ০১/০২/২০২১ ইং তারিখ রাত ০৭.৩০ ঘটিকায় অপহৃত শিশু আয়েশা সিদ্দিকাকে উদ্ধার করা হয় এবং এই ঘটনায় জড়িত আসামী জোৎসনা আক্তার(৩২), পিতা-শেখ আঃ মজিদ, স্বামী-উজ্জল হোসেন, সাং-চন্ডিদাসদী সোনাখোলা, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুর এ/পি সাং-মালিগ্রাম পূর্বপাড়া, লুৎফর বেপারীর বাড়ীর ভাড়াটিয়া, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুরকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টির বিস্তারিত তথ্য তুলে ধরেন থানার পুলিশ কর্মকর্তারা।

এতে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার হাসিবুল আলম, সহকারী পুলিশ কমিশনার পীযূষ কুমার দে, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ, ইন্সপেক্টর (তদন্ত) দেলোয়ার হোসেন চৌধুরী, ইন্সপেক্টর (অপারেশন) রবিউল আজম প্রমুখ।

আসামিকে জেলহাজতে প্রেরণ করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park