1. admin@bbcnews24.news : admin :
ইসলামপুরে ফুলবালী কণাকে ফের মেম্বার হিসাবে চায় ওয়ার্ড বাসী ~ BBC NEWS 24
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অন্তিমের কাছে তিতাস গ্যাসের পাওনা ৩০ কোটি টাকা চিঠিতে উল্লেখ দেশব্যাপি পরিকল্পিত ষড়যন্ত্র, উগ্রবাদী তৎপরতা দাঙ্গা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল দেশব্যাপি সাম্প্রদায়িক অপশক্তিকে কড়া হুশিয়ারি জানিয়ে পাহাড়তলী থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল গুইমারায় চার দিন ধরে নিখোঁজ ভাঙ্গারী ব্যবসায়ী শানু মিয়া বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা উদযাপন চট্টগ্রামে হরতাল প্রত্যাহার নিউ ইয়র্কে এইচআরপিবি’র মতবিনিময় সভা, প্রবাসীদের সম্পত্তি রক্ষায় ট্রাইব্যুনাল গঠনের দাবি মানিকছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামে মণ্ডপে হামলা, হরতালের ডাক পূজা মন্ডপ পরিদর্শন করলেন যুবলীগ নেতা মনোয়ার উল আলম চৌধুরী নোবেল

ইসলামপুরে ফুলবালী কণাকে ফের মেম্বার হিসাবে চায় ওয়ার্ড বাসী

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২০ বার পঠিত

ইসলামপুর প্রতিনিধিঃআসন্ন ইউপি নির্বাচন সামনে রেখে জামালপুরের ইসলামপুর ১১নং চরপুটিমারি ইউনিয়নের অসহায় মানুষের সেবক ৭,৮ ও ৯ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মোছাঃ ফুলবালী আক্তার (কনা) কে আবারও সংরক্ষিত মহিলা মেম্বার পদে দেখতে চায় চরপুটিমারি ইউপির ৭,৮ ও ৯ নং ওয়ার্ড বাসী।

ফুলবালী আক্তার (কণা) ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে (মাইক মার্কা)প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে জয়লাভ করা জনবান্ধব গরিবের বন্ধু ফুলবালী আক্তার (কণা) কে ফের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা মেম্বার হিসেবে দেখতে ওয়ার্ড বাসী ।

জানা যায়, ফুলবালী আক্তার (কণা) ইউপি মেম্বার হিসাবে নির্বাচিত হওয়ার পর থেকে ৭,৮ ও ৯ সর্ব ক্ষেত্রে অমুল পরিবর্তন আনতে সক্ষম হয়েছেন। তিনি দলমত নির্বিশেষে সবার অন্তর কেড়েছেন। নিজের কথা না ভেবে জনগণের জন্য নিজেকে বিলিয়ে দিয়েছেন।

বিগত দিনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের উন্নয়নে সরকারি ও নিজের সহযোগিতায় বিভিন্ন রাস্তাঘাট, কালভার্ট, পুরাতন রাস্তা মেরামত, নতুন রাস্তা নির্মাণ, মসজিদ, মাদ্রাসা, নির্মাণ ও সহায়তা সহ উক্ত ওয়ার্ডের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে গরীবের পাশে দাড়িয়েছেন সবসময়।
তিনি ওয়ার্ড বাসীর উন্নয়নে এমন অনেক অসংখ্য উন্নয়ন মূলক কাজ করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। ওয়ার্ডবাসীর যে কোন সমস্যায়, তিনি গুরুত্বসহকারে সমাধানের চেষ্ঠা করেন বিধায় প্রতিনিয়ত হৃদয়ের টানে ভালোবাসার টানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাঁর কাছে ছুটে আসে।এ দিকে ওয়ার্ড বাসীর ব্যাপক উন্নয়নের ফলে বর্তমান জনসাধারণ তার প্রতি শতভাগ সন্তুষ্ট রয়েছে। তিনি ৭,৮ ও ৯ নং ওয়ার্ড বাসীর কল্যাণে বিগত ৫ বছরে যে পরিমান উন্নয়নকাজ সম্পন্ন করেছেন তা দৃশ্যমান এবং প্রশংসাযোগ্য।

গণমানুষের জনবান্ধব মহিলা মেম্বার ফুলবালী (কণা) তার উন্নয়নের কাজ ও জনপ্রিয়তা জানতে সরেজমিনে ইউনিয়ন বাসীর শতাধিক সাধারণ মানুষের সাথে কথা বললে, ওনারা জানান, ৭,৮ ও ৯নং ও বাসীর সৌভাগ্য যে, ফুলবালী কনা’র মত একজন জনবান্ধব সৎ, দক্ষ, মেধাবি, পরিশ্রমি মেম্বার কাছে পেয়েছি, তিনি সংরক্ষিত মহিলা মেম্বার নিবার্চিত হওয়ার পর এই, ওয়ার্ডের যে পরিমান উন্নয়ন কাজ করেছেন তা বিগত দিনে কোন মেম্বার করতে পারেনি। জরাজীর্ণ রাস্তাঘাট গুলোকে সংস্কার করে নতুন রাস্তা নির্মাণ করে ওয়ার্ড বাসীর যোগাযোগের ক্ষেত্রে এক অভূতপূর্ণ সাফ্যলের সাক্ষর রেখেছেন এই মহিলা মেম্বার। তাই আমাদের প্রাণের দাবি ফুলবালী আক্তার (কণা যেন ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার হিসেবে নেতৃত্র দেয় ।

ফুলবালী আক্তার (কণা) তার অনুভূতি প্রকাশ করে বলেন, আমাকে যদি ওয়ার্ডের সর্বস্তরের জনগন ভালবেসে নির্বাচন করার প্রতিশ্রুতি দেয় তবে আমি এবারও নির্বাচন করব, আমি যদি পুণরায় ২য় বারের মতো মহিলা মেম্বার পদে নির্বাচিত হতে পারি ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের উন্নয়নে বাকি কাজ গুলো সম্পন্ন করব ও সুখে-দুঃখে ওয়ার্ড বাসীর পাশে থাকবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD