1. admin@bbcnews24.news : admin :
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আলহাজ্ব নাজিম উদ্দিন”কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ~ BBC NEWS 24
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অন্তিমের কাছে তিতাস গ্যাসের পাওনা ৩০ কোটি টাকা চিঠিতে উল্লেখ দেশব্যাপি পরিকল্পিত ষড়যন্ত্র, উগ্রবাদী তৎপরতা দাঙ্গা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল দেশব্যাপি সাম্প্রদায়িক অপশক্তিকে কড়া হুশিয়ারি জানিয়ে পাহাড়তলী থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল গুইমারায় চার দিন ধরে নিখোঁজ ভাঙ্গারী ব্যবসায়ী শানু মিয়া বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা উদযাপন চট্টগ্রামে হরতাল প্রত্যাহার নিউ ইয়র্কে এইচআরপিবি’র মতবিনিময় সভা, প্রবাসীদের সম্পত্তি রক্ষায় ট্রাইব্যুনাল গঠনের দাবি মানিকছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামে মণ্ডপে হামলা, হরতালের ডাক পূজা মন্ডপ পরিদর্শন করলেন যুবলীগ নেতা মনোয়ার উল আলম চৌধুরী নোবেল

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আলহাজ্ব নাজিম উদ্দিন”কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ২৮২ বার পঠিত

ডেস্ক রিপোর্টঃ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আলহাজ্ব নাজিম উদ্দিন”কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ভাটিয়ারী-বাসী
বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান হিসাবে ন্যায় নিষ্ঠা ও সাহসীকতার সাথে দীর্ঘ পাঁচ বছর ভাটিয়ারী ইউনিয়ন পরিচালনা করে আসছেন- চট্টগ্রাম- ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি মহোদয়ের বিশ্বস্ত সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি জনাব নাজিম উদ্দিন। তার উন্নয়নের কথা রুপ কথার গল্পকে ও হার মানায়।

আলহাজ্ব নাজিম উদ্দিন এমপি মহোদয়ের স্বপ্নকে বুকে ধারণ করে ইতিমধ্যে তিনি ভাটিয়ারী ইউনিয়ন বাসীদেরকে তার দক্ষতার মাধুর্যতা দেখিয়েছেন।
পাশাপাশি ইউনিয়নের একজন চেয়ারম্যান হিসাবে যথেষ্ট সুনাম অর্জন করছেন।

তিনি আলহাজ্ব দিদারুল আলম মহোদয়ের নির্দেশে ভাটিয়ারীতে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে, দারিদ্রতা নির্মূল, বাল্য বিয়ে প্রতিরোধ, সকল স্তরে শিক্ষার মানবৃদ্ধি ও মাদকের বিরুদ্ধে সোচ্চার ইত্যাদি নীতি গ্রহণ করেছে।

তিনি অসহায় ও সেবাগ্রহণ-কারীদের কষ্ট লাগবের কথা ভেবে অস্থায়ী কার্যালয়ে তৈরি করেন। যেখানে তিনি দিন রাত অসহায় মানুষের কষ্টের কথা শুনে তা সমাধান করেন এবং ছুটে যান অসহায় মানুষের পাশে। আর এ লক্ষ্য বাস্তবায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন কর্মী হিসাবে কাজ করছে।
সরজমিনে নির্বাচনী এলাকা ঘুরে দেখা যায়, বর্তমান চেয়ারম্যানের অধীনে উন্নয়নের ছোয়া লেগেছে অনেক। তিনি নির্বাচিত হয়ার পর, এখন পর্যন্ত এলাকায় বড় কোনো ধরনের জটিলতা দেখা যায়নি। আর এ সফল মানুষকেই আবারোও চেয়ারম্যান হিসাবে দেখতে চান স্থানীয় লোকজন। তিনি এলাকায় মাদক নির্মূলসহ অনেকগুলো উন্নয়নের কাজ করেছেন। তিনি যুব সমাজকে নিয়ে নতুন কিছু করার চিন্তা ভাবনা করছেন।

আলমগীর হোসেন মাছুম মেম্বার বলেন, আলহাজ্ব নাজিম উদ্দিন একজন আদর্শবান সৎ রাজনৈতিক ব্যক্তি।
যার কাছে যে কোন সমস্যা নিয়ে গেলে সমাধান করার চেষ্টা করেন। রাত-দিন যখনই যাওয়া হয় তার দরজা সবার জন্য উন্মুক্ত থাকে। ভাটিয়ারীবাসী তার মতো একজন আদর্শ মানুষকে আবারও চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। তিনি আগামীতে নির্বাচিত হলে এলাকায় আরোও অনেক বেশি উন্নতি হবে।

এলাকাবাসী বলেন, চেয়ারম্যান নাজিম উদ্দিন একজন ব্যক্তি নয় তিনি একটি প্রতিষ্ঠান। তিনি আমাদের অভিভাবক এবং ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের যে উন্নয়ন করে যাচ্ছেন তা আমাদের ছেলে মেয়েদের কাছে মডেল হয়ে থাকবে । বর্তমানে তিনি ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও ভাটিয়ারী ইউনিয়নের সফল চেয়ারম্যান। আধুনিক মডেল ইউনিয়ন রুপান্তর ও এলাকার মানুষের সেবা করে যাচ্ছেন। আগামীতে মানুষের পাশে থেকে কাজ করে যাবেন এমনটা আমরা আশা প্রকাশ করি। আগামীর পরিকল্পনা দিয়ে ভরিয়ে দিতে চান গোটা সমাজ ব্যবস্তাকে। তার উন্নয়নের ছোয়া লেগেছে প্রতিটি ওর্য়াডে। অত্র ইউনিয়নে উন্নয়নমূলক কাজ হয়েছে বিধায় পুনরায় নাজিম উদ্দিন”কে আবারও ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সাংবাদিকদের দেওয়া একান্ত সাক্ষাৎকারে তার উন্নয়নমূলক উল্লেখ যোগ্য কাজ কর্মের কথা তুলে বলেন, চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব দিদারুল আলম এমপি মহোদয়ের সার্বিক সহযোগিতায় ও দিক নির্দেশনায় এ জনপদের ভৌত অবকাঠামো উন্নয়নের চেষ্টা চালিয়ে যাচ্ছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতি “প্রতিটি গ্রাম হবে শহর” তা বাস্তবায়নের জন্য জনগনকে পাশে রেখে তাদের চাহিদাকে গুরুত্ব দিয়ে উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমি চেয়ারম্যান থাকা অবস্থায় নিষ্ঠার সাথে উন্নয়নের কাজ করার চেষ্টা করে যাচ্ছি। কতটুকু পেরেছি সেটা এ এলাকার মানুষ ভালো জানে। আমি এবারও চেয়ারম্যান পদ প্রত্যাশী। যদি আমি নির্বাচিত হই, এই এলাকার মানুষের জন্য কাজ করবো। নির্বাচিত হলে যে সব কাজ অসম্পূর্ণ থাকবে তা সম্পূর্ণ করবো। আমি বঙ্গবন্ধুর আর্দশকে দ্বারণ করে জননেত্রী শেখ হাসিনার সাহসী নির্বিকারকে অনুসরণ করে আলহাজ্ব দিদারুল আলম এমপি মহোদয়ের হৃদয় চোয়া উন্নয়নের স্বরুপ আমি রাজনীতি করি।

আমি চাই আমার এলাকার গরীব দুঃখী অসহায় মেহনতি মানুষের জন্য কিছু করতে। আমি আপনাদের সন্তান, আমি আগামীতে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে রাস্তাঘাট শিক্ষা-দীক্ষার ব্যাপক উন্নয়নসহ অত্র ইউনিয়নকে পরিপূর্ণ ডিজিটাল আদর্শিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। বিশেষ করে সমাজের অবক্ষয় রোধে মাদকের ব্যাপারে সরকার কর্তৃক ঘোষিত জিরো টলারেন্স নীতি গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD