1. admin@bbcnews24.news : admin :
কক্সবাজারে করোনা সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছেন মানবিক সাব-ইন্সপেক্টর দস্তগীর হোসেন চৌধুরী - BBC NEWS 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বকশীগঞ্জ বিপুল সংখ্যক কর্মীসমর্থক নিয়ে লিফলেট বিতরণ করেন -মেয়র নজরুল পরিকল্পনা মন্ত্রীর নির্দেশে নান্দাইলে যানজট নিরসনে উচ্ছেদ হচ্ছে অবৈধ স্থাপনা সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে আ.লীগ নেতাকর্মীদের সাথে আনন্দ উৎসব ও মতবিনিময় মেলান্দহে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আয়োজনে মতবিনিয়ন সভা অনুষ্ঠিত হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার কামরুজ্জামান এর মতবিনিময় ভালুকায় ইউনিয়ন আওয়ামীলীগের অফিসে হামলা ও ভাংচুরের অভিযোগ মিরসরাইয়ে দুই ইটভাটাকে সাড়ে ৯ লাখ টাকা জরিমানা ভালো বই যে কোন সময় যে কোন মানুষকে আমূল বদল দিতে পারে : আর.সি.পাল শেরপুরে এসএসসি ও সমমান পরীক্ষায় ১৯ শিক্ষককে অব্যাহতি, ২০ পরীক্ষার্থী বহিস্কার

কক্সবাজারে করোনা সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছেন মানবিক সাব-ইন্সপেক্টর দস্তগীর হোসেন চৌধুরী

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৩৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনার দ্বিতীয় ঢেউয়ের তান্ডবে দেশ জাতি জনজীবন যখন লণ্ডভণ্ড স্তব্ধ স্বাভাবিক জীবন ঘরবন্দী খেটে খাওয়া দিন মজুরের জীবন বিপন্ন ঠিক সেই সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের সরকারের মানবিকতার ভ্যাংগার্ড হয়ে আর্ত মানবতার সেবায় করোনা সম্মুখ যোদ্ধা হিসেবে এগিয়ে আসেন কক্সবাজার সদর মডেল থানার সাব-ইন্সপেক্টর এম দস্তগীর হোসাইন চৌদুরী,, তিনি করোনার দ্বিতীয় ঢেউ এর শুরু থেকেই রাস্তায় যত্রতত্র পড়ে থাকা অবহেলিত ভূভুক্ষ পথচারী ও মানুষদের খাবার বিতরন করে আসতেছেন নিয়মিত।

বিশেষ করে এই মহিমান্বিত পবিত্র মাহে রমজান মাসের শুরু থেকেই প্রতিদিন অন্তত ৫০ জন নিরাশ্রয় অসহায় মিসকিনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন আসতেছেন। এই ব্যাপারে সাব-ইন্সপেক্টর এম দস্তগীর হোসাইন এর কাছে জানতে চাইলে তিনি বলেন দুই দিনের দুনিয়ায় আজ আছি কাল নেই আমার বাড়ি গাড়ি, ধনদৌলত টাকা পয়সার লোভ নেই।

আমার ব্যাং একাউন্ট চেক করলে দেখবেন জিরো। মানব সেবায় পরম ধর্ম এই সত্যকে বুকে ধারন করে করে আমার পরমপ্রিয় আবেদা সালেহা দীনদার পরহেজগারি সহধর্মিণীর ব্যক্তিগত জমানো টাকার ফাউন্ড থেকে আমাকে শতভাগ সাপোর্ট ও সহযোগী করে, বিশেষ করে আমার পরম শ্রদ্ধাশীল স্যার আমার গুরু কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুল গিয়াস স্যারের আন্তরিক সহযোগিতায় আমি এই মহতকাজের আঞ্জাম দিয়ে আসতেছি। ইতোমধ্যে আমাদের প্রিয় সহযোদ্ধা সংবাদকর্মী ভআইদের জন্য ও ওসি স্যারের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরনের উদ্যোগ হাতে নেওয়া হয়েছে।

উল্লেখ্য যে তিনি তার এলাকার গরীব অসহায় আত্নীয় স্বজনদের মাঝেও খাদ্য সামগ্রী উপহার সামগ্রী বিতরণ করেন। তিনি বলেন ইনশাআল্লাহ যতদিন যেখানে যেভাবেই বেচে থাকব মানবতার ফেরিওয়ালা হয়ে স্বাধারন মানুষের সেবা করে যাব। সকলের কাছে আমার প্রিয় সহধর্মিণী ও আমার পরমপ্রিয় স্যারের সুস্বাস্থ্যের জন্য দোয়া কামনা করছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park