1. admin@bbcnews24.news : admin :
কক্সবাজার শহরে ৮ নং ওয়ার্ড়ে বৈদ্যঘোনায় নিজের বসত বাড়িতে সীমানা প্রাচীর দেওয়াতে বাঁধা ~ BBC NEWS 24
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

কক্সবাজার শহরে ৮ নং ওয়ার্ড়ে বৈদ্যঘোনায় নিজের বসত বাড়িতে সীমানা প্রাচীর দেওয়াতে বাঁধা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৩ বার পঠিত

জয় বড়ুয়াঃ কক্সবাজার শহরে ৮ নং ওয়ার্ড়ে বৈদ্যঘোনায় নিজের ক্রয় কৃত জমিতে সীমানা প্রাচীর দিতে গিয়ে বাঁধা মুখে পড়েন জায়গায় মালিক কাজল ধর। তিনি জানান, বুলবুল আক্তার, স্বামী মতৃ এম এ রশিদ কাওয়াল থেকে ২০/০৩/২০১৭ সালে ৯ লক্ষ ৫০ হাজার টাকার বিনিময়ে ৩ শতক জায়গায় ক্রয় করেন।

ক্রয় কৃত জায়গায় ঘর স্থাপন কে দীর্ঘ দিন দরে বসবাস করে আসছেন তিনি। তার জায়গায় সীমানার সাথে লাগিয়ে পার্শ্ববর্তী বসবাসকৃত কোহিনুর আক্তার তার সীমানা প্রাচীর এর সাথে সংযুক্ত করে একটি ঘর নির্মাণ করেন এবং তার সীমানা প্রাচীর একটি জানালা স্থাপন করেন যেটি অন্যজনের সীমানার ভিতরে চলে আসে। এবং অভিযোগকারী কাজল ধর যখন নিজের জায়গার বাউন্ডারি দেওয়াল তুলতে গেলে তা বাধা দেন কোহিনুর আক্তার। এবং এলাকার কিছু ছেলেদের এনে ক্ষমতার জোর খাটিয়ে কাজ বন্ধ করে দেন।এ পর্যায়ে কাজল ধর ৭/০৯/২১ তারিখ কক্সবাজার সদর মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেন।

অভিযোগের ভিত্তিতে কোহিনুর আক্তার সম্পর্কে জানতে চাইলে, এই এলাকার কিছু সচেতন নাগরিক বলেন, তিনি একজন তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী। এবং তার বিরুদ্ধে কয়েকটি মাদক মামলা ও রয়েছেন। দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে তিনি অধিক টাকার মালিক হওয়াতে, যে কোন অপরাধ কে টাকার বিনিময়ে ধামাচাপা দিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD