1. admin@bbcnews24.news : admin :
কাঁদলে চোখ দিয়ে পানির পরিবর্তে পাথর ঝরে! - BBC NEWS 24
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কর্মসুচি কর্মসংস্থান প্রকল্পের মাটি কাটা উদ্ভোধন করেন- চেয়ারম্যান সুরুজ মাষ্টার শেরপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও জরিমানা আদায় রেলওয়ে নিয়োগ বিধিমালা সংশোধনের নামে তামাশা বন্ধ করুন : রেলওয়ে পোষ্য সোসাইটি দেওয়ানগঞ্জে বিরল প্রজাতির প্রাণীর হামলা শ্রমিক আন্দোলনের রাঙ্গামাটি জেলা কমিটি গঠন শ্রীপুর ছাত্রলীগ নেতা নয়ন হত্যা- আসামী গ্রেফতার করেছে র‌্যাব আজ সাংবাদিক তানিয়া চৌধুরীর শুভ জন্মদিন সফিপুর আইডিয়াল কলেজে দিনব্যাপী পিঠা উৎসব রেলওয়ে নিয়োগ বিধিমালা সংশোধনে ১৮ সদস্য কমিটি গঠন,১৩জনই রেল ভবনের প্রকাশিত হল ব্যান্ড আর্ট অব হ্যাভেনের গান ‘কৃতদাস’

কাঁদলে চোখ দিয়ে পানির পরিবর্তে পাথর ঝরে!

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৮ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্কঃ কাঁদলে চোখ থেকে পানি নয়, পাথর ঝরে। এমনই অদ্ভূত ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। ১৫ বছরের এক কিশোরীকে নিয়ে হৈচৈ শুরু হয়েছে। তার পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন, মেয়েটি কাঁদলেই চোখের পানির সঙ্গে পাথর বের হয়ে আসছে। বিষয়টি নিয়ে চিন্তিত চিকিৎসকরাও।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, উত্তরপ্রদেশের গাদিয়া গ্রামের বাসিন্দা এই মেয়ের কান্নায় পাথর দেখে কেউ কেউ আবার বলছেন, ওই মেয়ের আত্মায় অশুভ শক্তি ভর করেছে। কেউ বলছেন, এই কান্না ভয়ঙ্কর বিপর্যয়ের ইঙ্গিত। বিষয়টি নিয়ে কিছু বলতে পারছেন না স্থানীয় চিকিৎসকরা। তাদের মতে, কোনো যুক্তিতেই এমন ঘটনার কারণ ব্যাখ্যা করা সম্ভব নয়।

ওই কিশোরীর পরিবারের দাবি, শেষ দু্ই মাস ধরে কিশোরীর বাম চোখ থেকে ১০-১৫টি পাথর বাইরে এসে পড়েছে। এই ঘটনার ভিডিও করেছেন তারা। সেখানে চোখ থেকে দুটি পাথর পড়তে দেখা যাচ্ছে বলেও দাবি করা হয়। যদিও ওই ভিডিওর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

সংবাদমাধ্যমগুলো বলছে, এই ধরনের অদ্ভুত ঘটনার উদাহরণ এটিই প্রথম নয়। এই রকম একটি খবর ২০১৪ সালে আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল। সেসময় ইয়েমেনের ১২ বছরের এক কিশোরীর চোখ থেকে এমন পাথর পাথর পড়ার খবর প্রকাশ হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD