1. admin@bbcnews24.news : admin :
কাট্টলী সংসদের উদ্দ্যেগে এসএসসি ২০২১ ব্যাচের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান - BBC NEWS 24
শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৪২ অপরাহ্ন

কাট্টলী সংসদের উদ্দ্যেগে এসএসসি ২০২১ ব্যাচের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১১৩ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি ঃ উত্তর কাট্টলীতে কাট্টলী সংসদের উদ্দেগে এস এস সি ২০২১ ব্যাচের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান হয়েছে এবং বিদায়ী ছাত্রছাত্রদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার (১২/১১/২১)স্থানীয় একটি কমিউনিটি সেন্টার দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাট্টলি সংসদের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি,ইকবাল জাবেদ, হিমেল মজুমদার,রায়হান সাব্বির ,অসিত দেব।আরো উপস্থিত ছিলেন ইলহান মানসিস,অনিন্দ সেন।অনুষ্ঠান সভাপতিত্বে করেন সংসগঠনের সভাপতি ইরফান আলম তানিম,পরিচালনা করেন সামির আকাশ। অতিথিরা ছাত্রছাত্রীদের উদ্যেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

বিশেষ করে ছাত্রছাত্রীদের জন্যে সামনের দিনগুলিতে পরীক্ষার জন্য কিভাবে নিজেকে প্রস্তুতি করবে, সে বিষয়ে গুরত্বপূর্ণ বক্তব্য তুলে ধরেন। বক্তারা শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত কামনা করে বলেন, তোমরাই দেশের ভবিষ্যৎ। সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালো ভাবে পরীক্ষা দেবে।

এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। অনুষ্ঠান শেষে বিদায়ী পরীক্ষার্থীদের প্রতিজনকে পরীক্ষার প্রস্তুতি মূলক সামগ্রী তুলে দেয়া হয়। বিদ্যালয়ের শিক্ষকগণ ছাত্রছাত্রীদের উদ্যেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD