1. admin@bbcnews24.news : admin :
কুষ্টিয়া দৌলতপুরে রক্তাক্ত লাশ উদ্ধার,পরিবারের দাবি পরিকল্পিত হত্যা ~ BBC NEWS 24
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অলংকারে ট্রাক চাপায় রিকশা চালক সহ ০২ জন নিহত নগরীতে গাঁজাসহ মোটরসাইকেল চালক মিজান আটক বরিশালে সকল নৌযান চলবে রেজিষ্ট্রেশনে অংশীদার হবো দেশ উন্নয়নে নলছিটিতে বিপুল পরিমান ভ্যাসাল জাল জব্দ সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম শিমরাইল মহাসড়কের দুই পাশে অবৈধ দোকান পাট উচ্ছেদ অভিযান নগরীতে ছিনতাইয়ের ঘটনায় টাকা উদ্ধার সহ গ্রেপ্তার ৩ বরকল উপজেলায় অস্ত্র বিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্টান অনুষ্ঠিত মাটিরাঙ্গার সাম্প্রায়িক সম্প্রীতি রক্ষায় স্ব-স্ব অবস্থান থেকে সেনাবাহিনীকে সহযোগিতা করতে হবে রাজনীতিতে অহংকার ও সন্ত্রাসী করলে আওয়ামী লীগের ভোট বাড়বে না সভাপতি আনোয়ার হিমছড়ি সহ-ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত সভাপতি নির্বাচিত হলেন এডভোকেট আয়াছুর রহমান

কুষ্টিয়া দৌলতপুরে রক্তাক্ত লাশ উদ্ধার,পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৭৬ বার পঠিত

কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়া দৌলতপুর উপজেলার দৌলতপুর ইউনিয়নের দাড়ের পাড়া গ্রামের মৃত সামু মন্ডল এর ছেলে মফিদুল ইসলামের রক্তাক্ত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।

এ বিষয়ে এলাকাবাসী জানান, মফিদুল এর পালিত ছেলে সাগর এর অনুমানিক ৬ বছর আগে বিয়ে হয় একই গ্রামের জামাল এর ভাগিনার সাথে। গত ৫ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এ নিয়ে প্রায় দিন মফিদুল কে নানা ভাবে শ্বাশাত জামাল, জাব্বার, সরিফুল,মহাবুল সহ তাদের লোকজন তার এই ঘটনা ঘটাতে পারে। দক্ষিণ দাড়ের পাড়ার মুদি দোকানি সাইফুল ইসলাম জানান, রাত অনুমানিক ১২ টার সময় আমার সাথে মফিদুল ভাই এর দেখা হয় আমার সাথে কথা বলে বাড়ির দিকে চলে যায়। আমার বাড়ি ছাড়া তার বাড়ি প্রায় ১ কিলোমিটার দুরে। আমার সাথে যখন দেখা হয় তখন তার চেহারা বা আচরণ স্বাভাবিক ছিল।

 

এ বিষয়ে মফিদুল এর স্ত্রী আকলেমা খাতুন জানান, আমার ছেলে কে নিয়ে ঝামেলা চলছিল, গত সমবার আমার ছেলেকে তুলে নিয়ে যায়, জামাল, জাব্বার, সরিফুল, মহাবুল, সাইফুল, ফোরিদ, সেলিম, একতিয়ার, সাবদাম,সহ আর অনেকে। তুলে নিয়ে চলে যায় ময়রামপুর গ্রামে। পরে থানা পুলিশের সহযোগীতায় উদ্ধার করে নিয়ে আসে। পরে আমার স্বামী মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় পরে আর বাড়িতে ফিরে নাই মহাবুল, সরিফুল ও জাব্বারের নেত্রীত্বে আমার স্বামীকে ক্ষতবিক্ষত ভাবে কেটে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে আমি এই হত্যা কান্ডের বিচার চাই।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, মফিদুল নামে এক ব্যক্তির রক্তাক্ত ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে তার শরিরে একাধীক আঘাতের চিহ্ন রয়েছে ময়না তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD