1. admin@bbcnews24.news : admin :
কেশবপুরে জলাবদ্ধতার স্থায়ী সমাধানে স্মারকলিপি প্রদান - BBC NEWS 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বকশীগঞ্জ বিপুল সংখ্যক কর্মীসমর্থক নিয়ে লিফলেট বিতরণ করেন -মেয়র নজরুল পরিকল্পনা মন্ত্রীর নির্দেশে নান্দাইলে যানজট নিরসনে উচ্ছেদ হচ্ছে অবৈধ স্থাপনা সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে আ.লীগ নেতাকর্মীদের সাথে আনন্দ উৎসব ও মতবিনিময় মেলান্দহে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আয়োজনে মতবিনিয়ন সভা অনুষ্ঠিত হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার কামরুজ্জামান এর মতবিনিময় ভালুকায় ইউনিয়ন আওয়ামীলীগের অফিসে হামলা ও ভাংচুরের অভিযোগ মিরসরাইয়ে দুই ইটভাটাকে সাড়ে ৯ লাখ টাকা জরিমানা ভালো বই যে কোন সময় যে কোন মানুষকে আমূল বদল দিতে পারে : আর.সি.পাল শেরপুরে এসএসসি ও সমমান পরীক্ষায় ১৯ শিক্ষককে অব্যাহতি, ২০ পরীক্ষার্থী বহিস্কার

কেশবপুরে জলাবদ্ধতার স্থায়ী সমাধানে স্মারকলিপি প্রদান

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৩১২ বার পঠিত

কেশবপুর (যশোর) প্রতিনিধি : যশোর কেশবপুরের ভোগতী-নরেন্দ্রপুর পূর্বাংশের নোনাডাঙ্গা ও হাবাসপোল এলাকার ভুক্তভোগী মানুষ মৎস্য ঘেরের কারণে সৃষ্ট জলাবদ্ধতার হাত থেকে রেহায় পেতে বৃহস্পতিবার (০৬ মে) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেছেন।

স্মারকলিপি সূত্রে জানা গেছে, পৌরসভার ভোগতী-নরেন্দ্রপুর পূর্বাংশের নোনাডাঙ্গা ও হাবাসপোল এলাকা সংলগ্ন কালুর বিল দিয়ে ওই এলাকার পানি নিষ্কাশিত হয়ে থাকে। বিলে ৫ বছর পূর্বে মৎস্য ঘের তৈরি করায় বর্ষা মৌসুমে পানি নিষ্কাশিত হতে না পেরে এলাকায় জলাবদ্ধতা দেখা দেয়। এ কারণে এলাকার কবরস্থান ডুবে যাওয়াসহ মানুষের বাড়িঘরেও পানি ওঠে। ওই সময় এলাকার কেউ মারা গেলে পানি সেচ দিয়ে দাফন করতে হয়। এ জন্যে বর্ষা মৌসুম শুরুর আগেই এলাকাবাসী ওই বিলে স্থায়ীভাবে পানি নিষ্কাশনের জন্য উন্মুক্ত ক্যানেল তৈরির দাবি জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন, উপজেলা ওয়ার্কাস পার্টির সভাপতি ও নোনাডাঙ্গা এলাকার বাসিন্দা শওকত হোসেন, মনির উদ্দিন, ওয়াহেদ আলী গাজী, হাবাসপোল এলাকার বাসিন্দা আতাউর রহমান, মশিয়ার রহমান প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন বলেন, সংশ্লিষ্ট ঘের মালিকের সাথে কথা বলে ওই এলাকায় বর্ষা মৌসুমে সৃষ্ট জলাবদ্ধতা নিরসনে উদ্যোগ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park