1. admin@bbcnews24.news : admin :
খাগড়াছড়ির গুইমারায় ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

খাগড়াছড়ির গুইমারায় ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৫৬ বার পঠিত

মাইন উদ্দিন বাবলু গুইমারা উপজেলা প্রতিনিধিঃ আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থীর তালিকা ঘোষণা করেছে দলটির মনোনয়ন বোর্ড।

গতকাল ১২ অক্টোবর (মঙ্গলবার) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে প্রার্থীদের চূড়ান্ত তালিকা করা হয়। পরবর্তীতে দলের ধানমন্ডি কার্যালয় থেকে চট্টগ্রাম বিভাগের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। এরইমধ্যে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার ৩ টি ইউনিয়ন রয়েছে।

গুইমারা উপজেলার ১ নং গুইমারা ইউনিয়নে নির্মল নারায়ণ ত্রিপুরা , ২ নং হাফছড়ি ইউনিয়নে মংশে চৌধুরী, ৩ নং সিন্দুকছড়ি ইউনিয়নে বাবু রেদাক মারমা। এদিকে নৌকার মাঝি হিসেবে মনোনীত হওয়ার পর থেকেই স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন প্রার্থীরা।

গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সম্মানিত সদস্য বাবু মেমং মারমা বলেন, তৃণমূল জরিপের ভিত্তিতে দল উপজেলার কিছু নতুন মুখকেও (নৌকা) প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমরা আশাবাদী উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেবেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park