1. admin@bbcnews24.news : admin :
খানখানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মইনুল হোসাইন সোহেলের ইশতেহার ঘোষণা - BBC NEWS 24
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাকলিয়ায় বাড়ীর ছাদ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু নান্দাইলে প্রতিবন্ধী রিমার নিকট হুইল চেয়ার ও উপহার সামগ্রী হস্তান্তর রেল পোষ্য সোসাইটি আইনি নোটিশ দিল রেল কতৃপক্ষকে ব্রহ্মপুত্র ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে চেয়ারম্যান – সুরুজ মাষ্টার মিরসরাই সার্কেল এএসপি লাবীব আবদুল্লাহর নেতৃত্বে সাঁড়াশি অভিযান ইয়াবা সহ আটক ৩ জাতিকে সুস্থ রাখতে ধূমপান ও তামাকমুক্ত দেশ গড়তে হবে : অতি.সচিব নগরীতে ট্রাকের ধাক্কায় মুক্তিযোদ্ধা আলী হোসেন আহত পরিত্যক্ত মুক্তিযোদ্ধা ভবন পরিদর্শনে জেলা প্রশাসক মমিনুর রহমান পানিবন্দীদের মাঝে রান্না করা খাবার বিতরণে পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ

খানখানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মইনুল হোসাইন সোহেলের ইশতেহার ঘোষণা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ২২ বার পঠিত

উপজেলা প্রতিনিধি :  চট্টগ্রামের বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ঢোল প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মইনুল হোসাইন সোহেল তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। সোমবার (১৩ জুন) খানখানাবাদ তার বাসভবনে নির্বাচনী ইশতেহার পাঠ করেন। এসময় তিনি ইশতেহারে যোগাযোগ, অবকাঠামো ও স্বাস্থ্যখাতকে গুরুত্ব দিয়েছেন। এছাড়া শিক্ষা ও বেকারত্ব, কৃষি খাত, পর্যটন, সামজিক সমস্যা নিরসন ও ধর্মীয় খাতকে সমানভাবে গুরুত্বের কথা বলেন। তাছাড়া প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা, মাদক ও বাল্যবিবাহ বন্ধে কার্যকর প্রদক্ষেপের কথাও বলেন তিনি।

এসময় মইনুল হোসাইন সোহেল আরও বলেন, আমরা দীর্ঘদিন যাবৎ রাস্তাঘাট যোগাযোগ ব্যবস্থাসহ নাগরিক নূন্যতম মৌলিক অধিকার হতে বঞ্চিত। অথচ সব ধরনের মৌলিক চাহিদা পূরণ করে বাংলাদেশ সরকার উন্নয়নশীল হতে উন্নত রাষ্ট্রের মর্যাদায় আসীন হতে চলেছে। হয়তো অযোগ্য জনপ্রতিনিধি নির্বাচনের কারণে কিংবা যোগ্য কিন্তু অসৎ, দুর্নীতি পরায়ণ, স্বজনপ্রীতি সম্পন্ন ব্যক্তিকে নির্বাচিত করায় আমরা বার বার পিছিয়ে যাচ্ছি। একবার অযোগ্য, দুর্নীতি পরায়ণ লোককে চেয়ারম্যান নির্বাচিত করলে পাঁচটি মূল্যবান বছর আমাদেরকে তার খেসারত দিতে হয়। গণতান্ত্রিক শাসন ব্যবস্থায় নির্বাচনই জনগণের একমাত্র হাতিয়ার যা দিয়ে জনগণ তার ভবিষ্যৎ ৫টি বছর কেমন থাকবেন তা নির্ধারন করেন। আমি আপনাদেরই সন্তান। আপনারা যদি সব দিক বিবেচনা করে আমাকে উপযুক্ত মনে করেন, তাহলে ঢোল মার্কায় আপনাদের মূল্যবান ভোট প্রদান করে পিছিয়ে পড়া এই জনপদকে নাগরিক সুযোগ সুবিধায় আধুনিক ও মডেল ইউনিয়ন রূপান্তরে আপনাদের সেবা করার সুযোগ দিন।

“আমি সবার-সবাই আমার”-এই নীতিতে ভরসা রেখে বিভাজিত সমাজ ব্যবস্থাকে সাম্য,শান্তি,ন্যায্যতা ও সম্প্রীতির বন্ধনে মানবিক সমাজ বিনির্মানে কার্যকরী ব্যবস্থা গ্রহণে আমরা এগিয়ে যাবো। এলাকা ভিত্তিক কোনো বিভাজন নয়, আমি যদি নির্বাচিত হই দলমতের উর্দ্ধে থেকে সকলকে সাথে নিয়ে ৩নং খানখানাবাদ ইউনিয়নের সামগ্রিক উন্নয়নে কাজ করে যাবো। আমার উপর আস্থা রাখুন, পাশে থাকুন। ইনশাআল্লাহ কথা দিচ্ছি আমার সর্ব্বোচ্চ আন্তরিকতা ও প্রচেষ্টা দিয়ে এই ইশতেহার বাস্তবায়ন করবো। এসময় তিনি একে একে ২১ টি নানা উন্নয়নমুলক নির্বাচনী ইশতেহার ধারা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD