1. admin@bbcnews24.news : admin :
গাজীপুরের মাদক সম্রাজ্ঞী মধু স্বামীসহ আটক - BBC NEWS 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার ধোবাউড়ায় বাংলা বর্ষবরণে পান্তা উৎসব ভালুকা মাদক নির্মুলে করণীয় শীর্ষক আলোচনা সভা ডা: আবেদ আলী স্মৃতি সাত গ্রাম ঈদগাহ্ মাঠে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত নান্দাইলে নিরীহ ব্যাক্তির দোকানপাটে প্রতিপক্ষের হামলা- লক্ষাধিক টাকা ছিনতাই ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল  শেরপুরে খোশ মুহাম্মদ চৌধুরী ফাউন্ডেশনের ঈদ ফুডপ্যাক বিতরণ পানিতে ডুবে মনো গ্রুপের এমডি এ কে এম আবুল বাশারের মৃত্যু আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের মতবিনিময় সভা

গাজীপুরের মাদক সম্রাজ্ঞী মধু স্বামীসহ আটক

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২৩৩ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃগাজীপুরে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মধু ও তার স্বামীসহ চারজনকে আটক করছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

রোববার (৩১ আগস্ট) মাদকসহ আশা নামে এক মাদককারবারিকে আটক করে জিএমপি সদর থানা পুলিশ। পরে তার দেওয়া তথ্য মতে ওই রাতেই নগরীর লক্ষীপুরা এলাকার মাদক সম্রাজ্ঞী মধুর বাসায় অভিযান চালিয়ে ২০ গ্রাম হেরোইনসহ তার স্বামী কফিল উদ্দিন ও হাশেম নামে আরেক মাদক কারবারিসহ মধুকে আটক করে পুলিশ।

মধুর ছেলে সজীবের ব্যবহৃত ড্রায়ার হতে ৫টি গুলি ও মাদক বিক্রির ৭৬ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান আজ এক সংবাদ সম্মেলনে জানান , কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মধুর নামে ৪টি, স্বামী হাশেমের নামে ২টি এবং তার ছেলের নামে ৩টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park