1. admin@bbcnews24.news : admin :
গাজীপুরে বিপুল ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ~ BBC NEWS 24
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

গাজীপুরে বিপুল ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯২ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃ র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর (জিএমপি) গাজীপুর এর পূবাইল থানাধীন কুদাব এলাকা হতে ১০ সেপ্টেম্বর (শুক্রবার) ৯,৩০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি কভার্ডভ্যান জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো মোঃ রমজান আলী(২৬) ও মোঃ রিয়াজ উদ্দিন(১৯)

র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের কর্মকর্তা এসআই মাহ্তাব উদ্দিন বলেন- তারা কক্সবাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবা সংগ্রহ করে গাজীপুর সহ আশেপাশের জেলায় সরবরাহ করে থাকে, তারা পরিবহন ব্যবসার আড়ালে দীর্ঘদিন যাবৎ মাদকব্যবসার করে আসছে বলে স্বীকার করে। অত্র ক্যাম্পের সম্মানিত কোম্পানি কমান্ডার মহোদয়ের চৌকস নেতৃত্বে আমরা এই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করি।

র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী
গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান,
চট্টগ্রাম হইতে একটি কভার্ডভ্যান (যার নেম প্লেটে চট্টো-মেট্টো-ট-১২-০৪৮৫) করে ইয়াবা ট্যাবলেট এর একটি বড় চালান নিয়ে জিএমপি, গাজীপুর পূবাইল থানা এলাকায় আসছে সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক চট্টগ্রাম থেকে গাজীপুর পূবাইল থানার দিকে আগত যানবাহনের উপর নজরদারী রাখতে পূবাইল থানাধীন কুদাব সাকিনস্থ ঢাকা বাইপাস সড়ক মেসার্স তুরাগ ফিলিং স্টেশন এর সামনে পাকা রাস্তার উপর চেক পোস্ট স্থাপন করেন। চেক পোস্ট করাকালে উল্লেখিত কভারভ্যানটি সনাক্ত করে আসামিদ্বয়‘কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD