1. admin@bbcnews24.news : admin :
গাজীপুরে হত্যা মামলার ২ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব - BBC NEWS 24
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নান্দাইলে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত ইসলামপুর উপজেলার ১১নং চরপুটিমারী ইউনিয়ন যুবলীগের প্রেস বিজ্ঞপ্তি ছদ্ম ভেসে টিকিট কালোবাজারি ধরলেন ইউএনও নান্দাইল পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠকর্মী জুটনের বিরুদ্ধে প্রতারনা ও দুর্নীতির অভিযোগ শেরপু‌রের বা‌জিত‌খিলায় ৬ বছ‌রের শিশু‌কে ধর্ষ‌ণের অ‌ভি‌যোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আগমন উপলক্ষে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে প্রস্তুতি সভা নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম–সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম নান্দাইল উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সমাপ্ত ভাষানটেক থানা আওয়ামীলীগের সভাপতি পদে আলোচনায় হাসান আলী ১৮বছর পর আজ নান্দাইল আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

গাজীপুরে হত্যা মামলার ২ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৭ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃ গাজীপুর সদর থানাধীন সালনা বাজার ও বাসন এলাকা হতে চাঞ্চল্যকর হত্যা মামলার ২ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১ গাজীপুর ক্যাম্প।

গত ০২ মার্চ গাজীপুরের দিঘিরচালা এলাকায় মোঃ কবির হোসেন নামের এক ব্যক্তি কে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে, হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

আজ ২৯ সেপ্টেম্বর, র‍্যাব-১ গাজীপুরের একটি আভিযানিক দল পৃথক অভিযান পরিচালনা করে উক্ত মামলার দীর্ঘদিন আত্মগোপনে থাকা আসামী মোঃ আমিনুল ইসলাম ও মোঃ জহিরুল ইসলামকে গ্রেফতার করে।

র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের কর্মকর্তা এস আই মাহতাব উদ্দিন বলেন, র‍্যাব এই হত্যার তদন্তে তথ্য উপাত্ত বিশ্লেষন ও সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে নিশ্চিত হয়, গ্রেফতারকৃত আসামিরা হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত। কোম্পানি কমান্ডার মহোদয়ের চৌকস নেতৃত্বে আমরা তাদের গ্রেফতার করি।

র‌্যাব-১ গাজীপুরের কমান্ডার মেজর এ এস এম মাইদুল ইসলাম জানান, কবিরের সাথে পূর্ব শত্রুতার জেরে পূর্ব পরিকল্পিতভাবে গ্রেফতারকৃত আসামিরা সহ পাঁচজন মিলে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হত্যা করে পালিয়ে যায়। আসামী আমিনুল ইসলাম হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী এবং খুনের ঘটনায় ব্যবহৃত ধারালো অস্ত্র একটি রেকেটের ব্যগের ভিতরে বহন করে ঘটনাস্থলে নিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park