1. admin@bbcnews24.news : admin :
ঝালকাঠিতে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে যৌননিপিড়নের অভিযোগে মামলা - BBC NEWS 24
শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:৫০ অপরাহ্ন

ঝালকাঠিতে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে যৌননিপিড়নের অভিযোগে মামলা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৮৭ বার পঠিত

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠির রাজাপুরে মো. ইলিয়াস হোসেন ফরাজী (৬৫) নামে এক মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ১১ বছর বয়সী ৩৭ নং চারাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫ম শ্রেনী পড়–য়া এক শিশুকে যৌননিপিড়নের অভিযোগে মামলা দায়ের করেছে।

(৯নভেম্বর) মঙ্গলবার দুপুরে ভূক্তভোগী শিশুটির মা বাদী হয়ে অভিযুক্তকে আসামী করে মামলা দায়ের করেন। ইলিয়াস হোসেন ফরাজী উপজেলার চাড়াখালী এলাকার মৃত ইউসুব আলী ফরাজীর ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। মামলা সূত্রে জানাগেছে, প্রতিদিন শিশুটি মুক্তিযোদ্ধা ইলিয়াস ফরাজীর বাড়িতে সকালে কুরআন পড়তে যেত।

ঘটনার দিন গত রবিবার সকালে পড়তে গেলে ইলিয়াস ফরাজী শিশুটিকে কৌশলে তার ভবনের তিন তলায় নিয়ে যায়। সেখানে শিশুটিকে যৌননিপিড়ন চালায়। এ সময় শিশুটি কান্নাকাটি করলে তাকে ছেড়ে দেয়। পরে শিশুটি তার পরিবারের কাছে জানায়। অভিযুক্ত মুক্তিযোদ্ধা মো. ইলিয়াস হোসেন ফরাজীর ০১৭১০৬৫ ৯৪০০ নাম্বারে মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে এবিষয় তার পরিবারের কাছে জানতে চাইলে তারা অভিযোগ অস্বীকার করেন। রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম মামলা বিষয় নিশ্চিত করে বলেন, শিশুটির ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হবে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD