1. admin@bbcnews24.news : admin :
ঝালকাঠিতে সাত ভিক্ষুক পরিবারকে পুর্নবাসন - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

ঝালকাঠিতে সাত ভিক্ষুক পরিবারকে পুর্নবাসন

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ২১৫ বার পঠিত

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠির কাঠালিয়ায় সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ভিক্ষুক পুর্নবাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় সাত ভিক্ষুক পরিবারকে চেক ও সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) বেলা ১১টায় উপজেলার জোড়াপোল আশ্রয়ন প্রকল্পের সামনে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির।

এ সময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা এসএম দেলোয়ার হোসেন, চেঁচরী রামপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. সোহেল, উপজেলা সমাজসেবা অফিসের ফিল্ড সুপার ভাইজার মো. মাহবুব রহমান, ইউপি সদস্য মো. শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

সভা শেষে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা দৃষ্টি প্রতিবন্ধী মো. দুলাল, শারীরিক প্রতিবন্ধী ইছাহাক মোল্লা, শারীরিক প্রতিবন্ধী মাহিনুর বেগম, জাহানারা বেগম জানু, দৃষ্টি প্রতিবন্ধী আনোয়ারা বেগমকে দোকান এবং দৃষ্টি প্রতিবন্ধী মনোয়ারা ও আলেয়া বেগমের স্বামীকে রিক্সা প্রদান করা হয়।

উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ০৭জন ভিক্ষককে মোট ৩লাখ ৩৫ হাজার টাকার চেক ও সহায়ক উপকরণ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park