1. admin@bbcnews24.news : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নান্দাইলে সাংবাদিকের উপড় সন্ত্রাসী হামলা,হাসপাতালে ভর্তি হালুয়াঘাটে স্বাবলম্বী উন্নয়ন সমিতি’র প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত ইসলামপুর ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতামূলক সভা মহিলা বিষয়ক কার্যালয়ের হিসাব রক্ষকের বিরুদ্ধে যত অভিযোগ নান্দাইলে ইউএনওর বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন ভালুকায় ভূমিসেবা বিষয়ক জনসচেতনতামূলক সভা চট্টগ্রামে ২ শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগ,মামলা পরিচালনার দায়িত্ব নিলেন আইন ও অধিকার সংস্থা ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসুচি পালন মেলান্দহে লাগামহীন দূর্নীতির অভিযোগ পিয়ন নায়েব আলীর বিরুদ্ধে ইসলামপুর সদর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ পালন

তুরস্কের যুদ্ধজাহাজ চট্টগ্রামে

বিবিসি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ২১ বার পঠিত
তুরস্কের যুদ্ধজাহাজ চট্টগ্রামে
তুরস্কের যুদ্ধজাহাজ চট্টগ্রামে

নিজস্ব প্রতিনিধিঃ তিন দিনের শুভেচ্ছা সফরে বাংলাদেশে পৌঁছেছে তুরস্ক নৌবাহিনীর জাহাজ ‘টিসিজি কিনালিয়াদা’ (TCG KINALIADA)।

মঙ্গলবার (০৭ মে) জাহাজটি চট্টগ্রাম বন্দর জেটিতে পৌঁছালে কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের চিফ স্টাফ অফিসার ক্যাপ্টেন এম আসাদুজ্জামান স্বাগত জানান।

এ সময় নৌবাহিনীর সুসজ্জিত বাদকদল ঐতিহ্যবাহী রীতিতে ব্যান্ড পরিবেশন করে। জাহাজটিকে স্বাগত জানাতে বাংলাদেশে নিযুক্ত তুরস্ক হাইকমিশনের প্রতিনিধিসহ নৌবাহিনীর কর্মকর্তা ও নাবিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশে সফররত জাহাজটিতে কর্মকর্তা ও নাবিকসহ ১৫২ জন সদস্য রয়েছেন। সফরকালে জাহাজটির অধিনায়ক এবং বাংলাদেশে নিযুক্ত তুরস্ক হাইকমিশনের প্রতিনিধিরা কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল, কমান্ডার বিএন ফ্লিট, চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যানসহ অন্যান্য ঊর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তাগণের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। এ ছাড়াও চট্টগ্রাম নৌ অঞ্চলে অবস্থানকালীন সফরকারী জাহাজের কর্মকর্তা ও নাবিকরা চট্টগ্রামে অবস্থিত নৌবাহিনীর ঘাঁটি ও স্থাপনাসহ অন্যান্য দর্শনীয় স্থান পরিদর্শন করবেন। জাহাজটি আগামী ৯ মে বাংলাদেশ ছেড়ে যাবে।

তুরস্ক নৌবাহিনী জাহাজের চট্টগ্রাম সফরের ফলে বাংলাদেশের সঙ্গে তুরস্কের বিদ্যমান সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক আরও জোরদার হবে এমন আশা সংশ্লিষ্টদের।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ বিবিসি নিউজ ২৪.নিউজ
Theme Customized BY LatestNews