1. admin@bbcnews24.news : admin :
ত্রিশালে সৌদি প্রবাসী স্বামীর সর্বস্ব নিয়ে লাপাত্তা হওয়ার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে - BBC NEWS 24
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:২০ অপরাহ্ন

ত্রিশালে সৌদি প্রবাসী স্বামীর সর্বস্ব নিয়ে লাপাত্তা হওয়ার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৭ মে, ২০২২
  • ১৮ বার পঠিত

দ্বীপজয় সরকারঃ ময়মনসিংহের ত্রিশালের মোক্ষপুরের লালপুর গ্রামের প্রবাসী আলম মিয়ার স্ত্রী আকলিমা আক্তারের বি তার স্বামীর কষ্টে উপার্জিত সমস্ত টাকা, স্বর্ণ অলংকার ও চার বছর বয়সী এক মেয়েকে নিয়ে লাপাত্তার অভিযোগ উঠেছে। জানা যায় আকলিমা আক্তারের স্বামী আলম মিয়া ৫ বছর যাবত সৌদি আরবে চাকরির সুবাদে রয়েছেন। স্বামী বিদেশে থাকার সুযোগ নিয়ে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন স্ত্রী। এরপর স্বামীর ঘর থেকে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়েছেন। ঘটনার ১৬ দিন পেরিয়ে গেলেও ওই সৌদি প্রবাসীর স্ত্রীর খোঁজ মেলেনি। ঘটনার দিন থেকে তার মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া গেলেও ৪/০৫/২০২২ ইং তারিখে আকলিমা আক্তার তার দেবেরের ফোনে কল দিয়ে তার রেখে যাওয়া ছেলের সাথে কথা বলেন,তিনি কোথায় আছেন জানতে চাইলে, বলেন তার জন্য চিন্তা না করতে বলে ফোনটি রেখে দেন।এ বিষয়ে ত্রিশাল থানায় একটি সাধারণ ডায়রি করেছে আকলিনা আক্তারের মা রেজিয়া খাতুন।
এই ঘটনার আগেও একলিমা আক্তার ৫ বছর আগে এক পরকীয়ার প্রেম করে একজনের সাথে পালিয়ে গিয়েছিল তখন সন্তানদের দিয়ে তাকিয়ে প্রবাসী আলম মিয়া স্ত্রী কে আবার ঘরে তুলে নেন।
প্রবাসী আলম মিয়া বলেন আমার কষ্টে উপার্জিত সমস্ত টাকাপয়সা সব কিছু আমি ওর কাছে পাঠাই আমার সাথে এমন বিশ্বাসঘাতকতা করার শাস্তি চাই,আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD