1. admin@bbcnews24.news : admin :
দেওয়ানগঞ্জে পৌর মেয়রের মুক্তি দাবিতে মানববন্ধন - BBC NEWS 24
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কর্মসুচি কর্মসংস্থান প্রকল্পের মাটি কাটা উদ্ভোধন করেন- চেয়ারম্যান সুরুজ মাষ্টার শেরপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও জরিমানা আদায় রেলওয়ে নিয়োগ বিধিমালা সংশোধনের নামে তামাশা বন্ধ করুন : রেলওয়ে পোষ্য সোসাইটি দেওয়ানগঞ্জে বিরল প্রজাতির প্রাণীর হামলা শ্রমিক আন্দোলনের রাঙ্গামাটি জেলা কমিটি গঠন শ্রীপুর ছাত্রলীগ নেতা নয়ন হত্যা- আসামী গ্রেফতার করেছে র‌্যাব আজ সাংবাদিক তানিয়া চৌধুরীর শুভ জন্মদিন সফিপুর আইডিয়াল কলেজে দিনব্যাপী পিঠা উৎসব রেলওয়ে নিয়োগ বিধিমালা সংশোধনে ১৮ সদস্য কমিটি গঠন,১৩জনই রেল ভবনের প্রকাশিত হল ব্যান্ড আর্ট অব হ্যাভেনের গান ‘কৃতদাস’

দেওয়ানগঞ্জে পৌর মেয়রের মুক্তি দাবিতে মানববন্ধন

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১১২ বার পঠিত

দেওয়ানগঞ্জ প্রতিনিধি লিপাঃজামালপুরের দেওয়ানগঞ্জে বিজয় দিবসে অনাকাঙ্খিত ঘটনাকে কেন্দ্র করে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার দায়েরকৃত মামলায় গ্রেফতারকৃত সাময়িক বরখাস্ত পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহর মুক্তি ও তার বিরুদ্ধে হয়রানী মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পৌর এলাকাবাসীর উদ্যোগে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে দেওয়ানগঞ্জ রেল স্টেশন বেলতলী বাজার রোডে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে পৌর সভার ৯টি ওয়ার্ডের সহস্রাধিক লোক অংশ গ্রহন করেন । মানববন্ধনে বক্তারা মেয়রের বিরুদ্ধে মিথ্যা হয়রানী মূলক মামলা প্রত্যাহার, মেয়র শাহনেওয়াজ শাহানশাহর মুক্তি ও সকলে পদে বহাল দাবী জানান।

উল্লেখ্য যে,বিজয় দিবসে দেওয়ানগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের সময় উপস্থাপক শিক্ষা কর্মকর্তা প্রটোকল না মেনে অফিসার্স ক্লাবের পরে ৮নম্বর সিরিয়ালে পৌরসভার নাম ডাকলে মেয়র শাহনেওয়াজ শাহানশাহ্ তাৎক্ষনিক প্রতিবাদ করেন।

এঘটনাকে কেন্দ্র করে শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহ পৌরসভার মেয়রের বিরুদ্ধে তাকে চরথাপ্পর ও লাঞ্চিত করার অভিযোগে থানায় মামলা দায়ের করে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ফলাও করে সংবাদ প্রকাশিত হলে আওয়ামীলীগ পৌর মেয়রকে দল থেকে এবং স্থানীয় সরকার বিভাগ মেয়রের পদ থেকে সাময়িক বরখাস্ত করে।

উক্ত মামলার অভিযোগে গত ২৩ডিসেম্বর সকালে র‌্যারের একটি টিম ঢাকা উত্তরা-১২ নম্বর সেক্টরের ‘হোটেল ডি মেরিডিয়ান’ থেকে মেয়রকে আটক করে জেল হাজতে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD