1. admin@bbcnews24.news : admin :
দৌলতপুরে গরু চুরি - BBC NEWS 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

দৌলতপুরে গরু চুরি

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ২৩১ বার পঠিত

কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধিঃকুষ্টিয়া দৌলতপুর উপজেলার সদর ইউনিনের দৌলতখালী গ্রামের গোডাউন বাজার নামক স্থানে সুকুরের ছেলে জাহাঙ্গীরের লক্ষাধীক টাকা দামের গরু চুরি হয়েছে বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে জাহাঙ্গীর বলেন, প্রতিদিনের ন্যয় গত রাতে গরুকে খাবার খাওয়ায়ে ঘরে বেধে রাখি। রাত ১২ টার পরে আমরা বাড়ির লোকজন ঘুমাতে যায়। রাত অনুমানিক ১টার পরে উঠে দেখি গোয়াল ঘরে গরু নাই। আমার অনেক কষ্টের টাকা দিয়ে গরুটা কিনে এনেছিলাম। গরুটার দাম এখন প্রায় ১ লক্ষ টাকা। আমার গরুটা চুরি হওয়াতে আমি অনেকটা পথে বসার মত।

এদিকে সচেতন মানুষের দাবি দৌলতপুরে প্রায় ২ থেকে তিন বছর গরু সহ উল্লেখযোগ্য কোন চুরি সংঘটিত হয় নাই। কিন্তু প্রায় ২ মাস মত দেখছি প্রায় এলাকাতে গরু সহ দোকানপাটে চুরি সংঘটিত হচ্ছে।আমরা কৃষকের সন্তান আমরা চাই গরু সহ সকল চুরি বন্ধে কাজ করবে প্রশাসন।

এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশ জানায়, চুরির বিষয়ে আমাদের কেউ কোন তথ্য দেয় নাই। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park