1. admin@bbcnews24.news : admin :
নবাগত ডিসির সাথে শেরপুর রিপোর্টার্স ইউনিটি'র শুভেচ্ছা বিনিময় - BBC NEWS 24
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাকলিয়ায় বাড়ীর ছাদ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু নান্দাইলে প্রতিবন্ধী রিমার নিকট হুইল চেয়ার ও উপহার সামগ্রী হস্তান্তর রেল পোষ্য সোসাইটি আইনি নোটিশ দিল রেল কতৃপক্ষকে ব্রহ্মপুত্র ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে চেয়ারম্যান – সুরুজ মাষ্টার মিরসরাই সার্কেল এএসপি লাবীব আবদুল্লাহর নেতৃত্বে সাঁড়াশি অভিযান ইয়াবা সহ আটক ৩ জাতিকে সুস্থ রাখতে ধূমপান ও তামাকমুক্ত দেশ গড়তে হবে : অতি.সচিব নগরীতে ট্রাকের ধাক্কায় মুক্তিযোদ্ধা আলী হোসেন আহত পরিত্যক্ত মুক্তিযোদ্ধা ভবন পরিদর্শনে জেলা প্রশাসক মমিনুর রহমান পানিবন্দীদের মাঝে রান্না করা খাবার বিতরণে পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ

নবাগত ডিসির সাথে শেরপুর রিপোর্টার্স ইউনিটি’র শুভেচ্ছা বিনিময়

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১২ বার পঠিত

শেরপুর প্রতিনিধি: শেরপুরের নবাগত জেলা প্রশাসক (ডিসি) সাহেলা আক্তারের সাথে সৌজন্য স্বাক্ষাতসহ ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন শেরপুর রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ। ১ জুন দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে ওই সৌজন্য স্বাক্ষাত অনুষ্ঠিত হয়। শুভেচ্ছা বিনিময়ের পূর্বে শেরপুর রিপোর্টার্সইউনিট ‘র নেতৃবৃন্দ জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান।
শেরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মারুফুর রহমান মারুফের নেতৃত্বে সৌজন্য স্বাক্ষাতকালে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি মো. এনামুল হক, সাধারণ সম্পাদক মো. তারিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, মো. আলমগীর হোসেন, মো. সুলতান হোসাইন, সাংগঠনিক সম্পাদক কাকন সরকার, সহ সাংগঠনিক সম্পাদক মো. শাহিনুর রহমান পনির, মো. ফজলুল করিম, কোষাধ্যক্ষ মনিরুজ্জমান মনির, ক্রীড়াও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন সোহাগ, তথ্য-যোগাযোগ বিষয়ক সম্পাদক মো. রাজনমিয়া, নির্বাহী সদস্য রিতেশ কর্মকার ও মো. মোক্তারুজ্জামান মুক্তা।এসময় জেলা প্রশাসক সাহেলা আক্তার বলেন, সরকার দেশের মানুষের জন্য প্রতিনিয়ত কাজ করছে। আমরাও সরকারের অংশ। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আপনাদের লেখনি ও সহযোগিতার মাধ্যমে সরকারের উন্নয়নের বার্তা সকলের মাঝে পৌছে যাবে। এছাড়াও তিনি সকল ভালো কাজে সাংবাদিকদের পাশে থাকার কথা জানান।উল্ল্যেখ্য, রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের আলাদা দুটি প্রজ্ঞাপনের মাধ্যমে শেরপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মোমিনুর রশীদকে শিল্প মন্ত্রণালয়ের উপ-সচিব হিসেবে এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব সায়েলা আক্তারকে শেরপুরের নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে নিয়োগ দেওয়া হয়। তার অংশ হিসেবে সায়েলা আক্তার জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের স্থলাভিসিক্ত হলেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD