1. admin@bbcnews24.news : admin :
নলছিটিতে মাছের পোনা অবমুক্ত - BBC NEWS 24
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণ করার অভিযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারের ওপর হামলা চেষ্টা আঃলীগ নেতা গ্রেপ্তার ছাত্রলীগের আয়োজনে কোরআন তেলাওয়াত ও হামদ-নাত প্রতিযোগিতা শেরপুরে ‘বাংলাদেশের জীববৈচিত্র ও পরিবেশ রক্ষায় কুতথ্য প্রতিরোধের অপরিহার্যতা’ শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত গাজীপুরে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ইফতার মাহফিল ইজিবাইক ছিনতাই চক্রের পাঁচজন গ্রেফতার করছে র‌্যাব-১ আন্ত:জেলা অটো চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার- ৭টি অটোগাড়ী উদ্ধার বকশীগঞ্জে ফারিয়া’র উদ্যোগে বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হযরত শেখ সৈয়দ আফিফ উদ্দিন আল জিলানীর সম্মানে ইফতার ও দোয়া মাহফিল বকশীগঞ্জ বিনামূল্যে প্রান্তিক কৃষকদের মাঝে পাট বীজ বিতরণ

নলছিটিতে মাছের পোনা অবমুক্ত

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৬ বার পঠিত

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে সোমবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে জাতীয় মৎস্য সপ্তাহ ও মাছর পোনা অবমুক্তকরণে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল্লি যুক্ত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সমন্বায়ক ঝ আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।

প্রধান অতিথির বক্তব্যে আমু বলেন বলেন, দেশের যেসব উন্মুক্ত খাস জলাশয়গুলো দখলে আছে সরকার সেগুলো পুনরুদ্ধার করার সিদ্ধান্ত নিয়েছে। জলাশয় গুলিতে মাছ চাষ করা হবে। বিদেশে যাতে মাছ রপ্তানি করা যায় তার ব্যবস্থা করা হবে। যারা ব্যক্তিগত পুকুর থাকা সত্ত্বেও মাছ চাষ করছেন না, মাছ চাষে আগ্রহী হলে সরকারের পক্ষ থেকে তাদের আর্থিকভবে সহযোগিতা করা হবে।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, বরিশাল বিভাগীয় মৎস্য উপপরিচালক আনিসুর রহমান তালুকদার ও ঝালকাঠি জেলা মৎস্য সম্পদ কর্মকর্তা রিপন কান্তি ঘোষ। এসময় উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা বেগম, নলছিটি থানা অফিসার ইন চার্জ মোঃ আতাউর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আলম জোমাদ্দার, কৃষি কর্মকর্তা ইসরাত জাহান মিলি, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও পৌর কাউন্সিলার তাজুল ইসলাম দুলাল চৌধুরী, সহকারী মৎস অফিসার রমনী কান্তি মিস্ত্রী প্রমুখ উপস্থিত ছিলেন।

সভা শেষে উপজেলা পরিষদ মিলনায়তন সংলগ্ন জলাশয়ে মাছের কার্প জাতিয় মাছের পোনা অবমুক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park