1. admin@bbcnews24.news : admin :
নলছিটি পৌরসভায় প্রধান মন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ - BBC NEWS 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বকশীগঞ্জ বিপুল সংখ্যক কর্মীসমর্থক নিয়ে লিফলেট বিতরণ করেন -মেয়র নজরুল পরিকল্পনা মন্ত্রীর নির্দেশে নান্দাইলে যানজট নিরসনে উচ্ছেদ হচ্ছে অবৈধ স্থাপনা সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে আ.লীগ নেতাকর্মীদের সাথে আনন্দ উৎসব ও মতবিনিময় মেলান্দহে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আয়োজনে মতবিনিয়ন সভা অনুষ্ঠিত হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার কামরুজ্জামান এর মতবিনিময় ভালুকায় ইউনিয়ন আওয়ামীলীগের অফিসে হামলা ও ভাংচুরের অভিযোগ মিরসরাইয়ে দুই ইটভাটাকে সাড়ে ৯ লাখ টাকা জরিমানা ভালো বই যে কোন সময় যে কোন মানুষকে আমূল বদল দিতে পারে : আর.সি.পাল শেরপুরে এসএসসি ও সমমান পরীক্ষায় ১৯ শিক্ষককে অব্যাহতি, ২০ পরীক্ষার্থী বহিস্কার

নলছিটি পৌরসভায় প্রধান মন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১২ মে, ২০২১
  • ২৬৮ বার পঠিত

আমির হোসেন,ঝালকাঠিঃ নলছিটি পৌরসভার ৩হাজার ৮১ পরিবারের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

বুধবার (১২মে) সকাল সারে ১০টায় পৌর মিলনায়তনের সামনে ৯টি ওয়ার্ডের ৩ হাজার ৮১জন অসহায় দুঃস্থ পরিবারের হাতে এ নগদ অর্থ বিতরণ করা হয়।ঈদের খুশি ঘরে ঘরে পৌছে দিতে প্রধানমন্ত্রীর এ উপহার সুবিধা ভোগিদের হাতে তুলে দেন নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান।

নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের ভার্চুয়ালি উদ্বোধন করেন ঝালকাঠি-২ আসনের সাংসদ, ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার থেকে কোন দুঃস্থ ও অসহায় পরিবার বাদ যাবে না। বর্তমান সরকার সফলতার সাথে দেশকে এগিয়ে নিচ্ছেন সামনের দিকে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলে বৈশ্বিক মহামারি করোনা মোকাবেলা করার জন্যও তিনি আহ্বান জানান।

অনুষ্ঠানে ট্যাগ অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহম্মদ আনোয়ার আজীম,পৌর আ’লীগের সাধারন সম্পাদক জার্নধন দাস, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর,অফিসের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park