1. admin@bbcnews24.news : admin :
নাটোরে উপ নির্বাচনে ইউপি সদস্য প্রার্থীর উপর হামলা - BBC NEWS 24
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণ করার অভিযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারের ওপর হামলা চেষ্টা আঃলীগ নেতা গ্রেপ্তার ছাত্রলীগের আয়োজনে কোরআন তেলাওয়াত ও হামদ-নাত প্রতিযোগিতা শেরপুরে ‘বাংলাদেশের জীববৈচিত্র ও পরিবেশ রক্ষায় কুতথ্য প্রতিরোধের অপরিহার্যতা’ শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত গাজীপুরে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ইফতার মাহফিল ইজিবাইক ছিনতাই চক্রের পাঁচজন গ্রেফতার করছে র‌্যাব-১ আন্ত:জেলা অটো চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার- ৭টি অটোগাড়ী উদ্ধার বকশীগঞ্জে ফারিয়া’র উদ্যোগে বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হযরত শেখ সৈয়দ আফিফ উদ্দিন আল জিলানীর সম্মানে ইফতার ও দোয়া মাহফিল বকশীগঞ্জ বিনামূল্যে প্রান্তিক কৃষকদের মাঝে পাট বীজ বিতরণ

নাটোরে উপ নির্বাচনে ইউপি সদস্য প্রার্থীর উপর হামলা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২২৪ বার পঠিত

ফরহাদুুজ্জামান,নাটোর ব্যুরো প্রতিনিধিঃনাটোরের ছাতনী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের উপ নির্বাচনে সদস্য প্রার্থী ও তার কর্মী সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে মোরগ প্রতীকের সদস্য পদপ্রার্থী নূরুল ইসলাম বাবু সহ ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩ জনকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ১১ টার দিকে সদর উপজেলার ছাতনী ইউনিয়নের ছাতনী দিয়ার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ইউপি সদস্য প্রার্থী নূরুল ইসলাম বাবু বলেন, রাতে নির্বাচনী প্রচারণা শেষে আমার সমর্থকদের নিয়ে বাসায় যাচ্ছিলাম এ সময় ছাতনী দিয়ার এলাকায় অপর প্রার্থী আমিনুল ইসলাম বিপ্লব ও তার ছেলে সহ ১০/১৫ সন্ত্রাসী ধাওয়া করে । এসময় ধারালো অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায় তারা। সন্ত্রাসীদের হামলায় ইউপি সদস্য প্রার্থী নুরুল ইসলাম বাবুসহ ৫জন আহত হয়। তবে এ অভিযোগ অস্বীকার কওে আমিনুল ইসলাম বিপ্লব বলেন, তারা কোন হামলা চালাননি। তাদের ও ওউপরেই উল্টো হামলা চালানো হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) নাসিম আহমেদ জানান,এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি । ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ২৭ জুলাই ছাতনী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে । ঐ ওয়ার্ডের ইউপি সদস্য মহসিন আলীর মৃত্যুজনিত কারণে উপ নির্বাচনের আয়োজন করা হয় ।এই নির্বাচনে অকাল প্রয়াত মহসিন আলীর ছেলে নূরুল ইসলাম বাবুসহ ৫ জন প্রতিদ্বন্ধিতা করছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park