1. admin@bbcnews24.news : admin :
পঁচা বাসি এবং ছত্রাকযুক্ত ফাস্ট ফুড বিক্রির অপরাধে জরিমানা - BBC NEWS 24
শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন

পঁচা বাসি এবং ছত্রাকযুক্ত ফাস্ট ফুড বিক্রির অপরাধে জরিমানা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৭৪ বার পঠিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :
মৌলভীবাজারের কমলগঞ্জে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ভোজ্য তেল ন্যায্য মূল্যে প্রাপ্তি নিশ্চতকরণে ও বাজারে তেলের কৃত্রিম সংকট নিরসনে বাজার তদারকি ও অভিযান চালায়। অভিযানে পঁচা বাসি এবং ছত্রাকযুক্ত ফাস্ট ফুড সংরক্ষণ, সরবরাহ এবং বিক্রয় করা, নির্ধারিত দামের চেয়ে বোতলজাত সয়াবিন তেল অতিরিক্ত দামে বিক্রয়সহ ভোক্তা আইন অমাণ্যের দায়ে ৪টি প্রতিষ্টানকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।
রোববার (১৩ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত বাজার তদারকি ও অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজারের সহকারী পরিচালক মো. আল-আমিন।

র‌্যাব-৯ এর একটি টিমের সহযোগিতায় অভিযানে উপজেলার শমসেরনগর বাজার, শ্রীমঙ্গল রোডসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর প্রতিষ্ঠান ও ভোজ্য তেলের পাইকারী ও খুচরা ব্যবসায়ীদের প্রতিষ্ঠানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

জেলা কার্যলয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, পঁচা বাসি এবং ছত্রাকযুক্ত ফাস্ট ফুড সংরক্ষণ, সরবরাহ এবং বিক্রয় করা, নির্ধারিত দামের চেয়ে বোতলজাত সয়াবিন তেল অতিরিক্ত দামে বিক্রয় এবং বিক্রয়ের প্রস্তাব করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে শমসেরনগর বাজারে অবস্থিত আজাদ এন্ড সন্সকে ৫ হাজার টাকা, রাফসান ফুডকে ১৫ হাজার টাকা, মেসার্স সুমি এন্টারপ্রাইজকে ২৫ হাজার টাকা, শ্রীমঙ্গল রোডে অবস্থিত মেসার্স বাবুল এন্টারপ্রাইজকে ১৫ হাজার টাকাসহ ৪টি প্রতিষ্টানকে মোট ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD