1. admin@bbcnews24.news : admin :
পর্যটন নগরী কক্সবাজার বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইউছুফুজ্জ্বামান-মেহেদী - BBC NEWS 24
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকা মাদক নির্মুলে করণীয় শীর্ষক আলোচনা সভা ডা: আবেদ আলী স্মৃতি সাত গ্রাম ঈদগাহ্ মাঠে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত নান্দাইলে নিরীহ ব্যাক্তির দোকানপাটে প্রতিপক্ষের হামলা- লক্ষাধিক টাকা ছিনতাই ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল  শেরপুরে খোশ মুহাম্মদ চৌধুরী ফাউন্ডেশনের ঈদ ফুডপ্যাক বিতরণ পানিতে ডুবে মনো গ্রুপের এমডি এ কে এম আবুল বাশারের মৃত্যু আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের মতবিনিময় সভা ভালুকায় ৮৫ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন আওয়ামীলীগ নেতা চরপুটিমারী ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা নাহিদ হাসান নিরব জামালপুরে সার ব্যবসায়ী নওশের আলীর বিচার ও ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন

পর্যটন নগরী কক্সবাজার বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইউছুফুজ্জ্বামান-মেহেদী

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১২ মে, ২০২১
  • ৩১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ দক্ষিন এশিয়ার বৃহৎ সমুদ্রসৈকত ও পর্যটন নগরী কক্সবাজার জেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ইউনাইটেড ফাউন্ডেশন (বি.ইউ.এফ) এর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ ইউছুফুজ্জ্বামান-মেহেদী।

পবিত্র রমজান পুরো একমাস সিয়াম সাধনার পর আনন্দ নিরাপদ ও স্বচ্ছন্দ্যময় পরিবেশে জেলার সকল ইসলাম ধর্মালম্বী ও সকল নাগরিক ও জনগণ পবিত্র ঈদুল ফিতর উদযাপন করুক এটাই কামনা করেছেন মোহাম্মদ ইউছুফুজ্জ্বামান-মেহেদী।

বৈশ্বিক মহামারী করোনা জনিত পরিস্থিতি বিবেচনা করে অতন্ত্য সতর্কতার সাথে ঈদের উৎসব পালন করার জন্য সবার প্রতি তিনি অনুরোধ জানিয়েছেন।

এজন্য তিনি করোনা পরিস্থিতি ভয়াবহ হওয়ায় সমাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে, প্রতিনিয়ত মাক্স পড়ে শত কিছুর মাঝে ও স্বাস্থ্য বিধি মেনে চলতে সবার প্রতি আহ্বান জানান।

ঈদ শুভেচ্ছায় মোহাম্মদ ইউছুফুজ্জ্বামান-মেহেদী বলেন আমাদের জীবনে ঈদ বার বার আসবে কিন্তু জীবন একটাই। বেঁচে থাকলে অনেক ঈদ উৎযাপন করা যাবে ইনশাআল্লাহ।

তিনি জেলার সম্মানিত নাগরিক এবং জনগণদের সবার জীবন সুখ, সমৃদ্ধিতে ভরে উঠতে মহান আল্লার অসীম রহমত কামনা করেছেন।
তিনি বাংলাদেশ ইউনাইটেড ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং ইয়ূথ কাউন্সিল অব বাংলাদেশ, কক্সবাজার জেলা শাখা জেলা প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।

পরিশেষে বলেন তার সংগঠনের কার্জরীতি ঈদের পর আর সক্রিয় ভূমিকা রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park