1. admin@bbcnews24.news : admin :
পাহাড়তলী ১৩ নং ওয়ার্ডে সাত হাজার ঈদ বস্ত্র বিতরণ করেন হতদরিদ্রদের মাঝে - BBC NEWS 24
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:০৮ অপরাহ্ন

পাহাড়তলী ১৩ নং ওয়ার্ডে সাত হাজার ঈদ বস্ত্র বিতরণ করেন হতদরিদ্রদের মাঝে

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৩৪ বার পঠিত

হুমায়ন কবির রাব্বি ঃ আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগরের ১৩নং পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরীর উদ্যোগে ৭হাজার হতদরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। শনিবার (১৬ই এপ্রিল) দুপুর ১২ টার দিকে ১৩নং পাহাড়তলী ওয়ার্ডস্থ ওয়ার্লেস ঝাউতলা কলোনী উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ সামগ্রী বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। এ সময় বক্তব্যে শিক্ষা উপমন্ত্রী বলেন, ❝আমরা আজ কোন ভোট চাইতে আসিনাই, আপনাদের কাছে একটা দাবী নিয়ে এসেছি। যেই নেত্রীর জন্য আজকে মা-বোনরা সম্মানিত,আগে সন্তান জন্ম নিলে মা এর নাম লিখতে হতো না, শুধু বাবার নাম লিখলেই হতো, সন্তান জন্ম নিলে মায়ের কোন স্বীকৃতি ছিলনা। এখন মায়ের নামও লিখতে হবে, এখন মায়েদের জন্য ভাতা দিচ্ছে সরকার, গর্ভবতী মায়েদের থেকে শুরু করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা সহ অনেক ধরনের সুযোগ সুবিধা জননেত্রী শেখ হাসিনার সরকার দিয়েছে। আমরা সবাই যেনো শান্তিতে বসবাস করতে পারি সেই সুযোগ তিনি করে দিয়েছেন। সবাইকে টিসিবি কার্ড দিয়েছেন, সেই কার্ড দিয়ে আপনারা ন্যায্য মূল্যে পণ্য ক্রয় করবেন। যার জন্য এত কিছু পাচ্ছেন সেই আমাদের জননেত্রী শেখ হাসিনার জন্য প্রতিদিন দু’হাত তুলে দোয়া করবেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া, চট্টগ্রাম ১০ সংসদীয় আসনের মাননীয় সাংসদ ডা. মোঃ আফছারুল আমীন এমপি’র পুত্র বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ ফয়সাল আমীন, ২৬ নং হালিশহর ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইলিয়াস, সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা সুরঞ্জিত বড়ুয়া লাভু, সাবেক ছাত্রনেতা ও মহানগর যুবলীগ নেতা আবু নাছের চৌধুরী আজাদ।সেখানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ গণ।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD