1. admin@bbcnews24.news : admin :
প্রকাশিত হল শহরে নতুন গায়ক রুম্মানের প্রথম মৌলিক গান - BBC NEWS 24
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাকলিয়ায় বাড়ীর ছাদ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু নান্দাইলে প্রতিবন্ধী রিমার নিকট হুইল চেয়ার ও উপহার সামগ্রী হস্তান্তর রেল পোষ্য সোসাইটি আইনি নোটিশ দিল রেল কতৃপক্ষকে ব্রহ্মপুত্র ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে চেয়ারম্যান – সুরুজ মাষ্টার মিরসরাই সার্কেল এএসপি লাবীব আবদুল্লাহর নেতৃত্বে সাঁড়াশি অভিযান ইয়াবা সহ আটক ৩ জাতিকে সুস্থ রাখতে ধূমপান ও তামাকমুক্ত দেশ গড়তে হবে : অতি.সচিব নগরীতে ট্রাকের ধাক্কায় মুক্তিযোদ্ধা আলী হোসেন আহত পরিত্যক্ত মুক্তিযোদ্ধা ভবন পরিদর্শনে জেলা প্রশাসক মমিনুর রহমান পানিবন্দীদের মাঝে রান্না করা খাবার বিতরণে পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ

প্রকাশিত হল শহরে নতুন গায়ক রুম্মানের প্রথম মৌলিক গান

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১২৯ বার পঠিত

বিনোদন ডেস্কঃ প্রয়াত ব্যান্ড তারকা ও গিটার লিজেন্ড আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে প্রথমবার তরুণ গায়ক রুম্মান আব্দুল্লাহ কণ্ঠে তুললেন গান। শিরোনাম ‘আমাদের কি দেখা হবে না’। গানটির কথা ও সুর করেছেন গায়ক নিজেই। সঙ্গীতায়োজন করেছেন নোমান। সম্প্রতি গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। এতে মডেল হয়েছেন রায়ান রশিদ ও সুমাইয়া। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন রুম্মান নিজেই।

এ প্রসঙ্গে রুম্মান আব্দুল্লাহ নিউজজিকে বলেন, আজ আমার জীবনে বিশেষ একটি দিন। এই দিনে আমি পৃথিবীতে এসেছি। তাই বিশেষ দিনে বিশেষ মানুষকে উৎসর্গ করে নতুন গান প্রকাশ করেছি। আমি বাচ্চু ভাইয়ের অফিসিয়াল ফটোগ্রাফার ছিলাম। তার সঙ্গে দারুণ দারুণ স্মৃতি রয়েছে। তার অসংখ্য ছবি তুলেছি। তাকে দেখেই আমার মিউজিকে আগ্রহ হয়। তাই প্রথম গানটি তাকে উৎসর্গ করে গেয়েছি।

যোগ করে তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি কিংবদন্তির কখনো মৃত্যু হয় না। প্রজন্ম থেকে প্রজন্ম তিনি গানের মাধ্যমে সবার অন্তরে বেঁচে থাকবেন। আশা করি, আমার প্রথম গানটি সবার ভালো লাগবে।

জানা গেছে, রুম্মান আব্দুল্লাহর এই গানটি দেশের অন্যতম শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ-এর মিউজিক ইউটিউব চ্যানেলে ঈদ আয়োজনে বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় মুক্তি পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD