1. admin@bbcnews24.news : admin :
প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ অফিসে আগুন দিয়েছেন প্রার্থী বলছেন এলাকাবাসী - BBC NEWS 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ অফিসে আগুন দিয়েছেন প্রার্থী বলছেন এলাকাবাসী

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৩১৭ বার পঠিত

কুষ্টিয়া দৌলতপুরঃকুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১২ নং বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বিশ্বাসের নির্বাচনী প্রচারণার অফিস আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে বলে দৌলতপুর থানায় লিখিত অভিযোগ রয়েছে।

এ বিষয়ে এলাকাবাসী জানান, বোয়ালিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে মহিউদ্দিন বিশ্বাসের নির্বাচনী প্রচারণার অফিস ৪ টি। তার ভিতরে ২ টি অফিস পুড়িয়ে দিয়েছে। এছাড়াও ৮ নম্বার ওয়ার্ডে একটি অফিস পুড়িয়ে দিয়েছে। তারা আর জানান, অফিসের পাশেই আমাদের বাসা কিন্তু কখন আগুন হয়েছে আর কখন আগুন নিয়ন্ত্রণ হয়েছে আমরা কিছুই বুঝতে পারি নাই। রাতে ভাল অফিস দেখে ঘুমাতে গেছি সকালে দেখছি অফিসের কিছু অংশ পোড়া। আর একটি বিষয় প্রতিপক্ষ যদি পুড়িয়ে দিবে তাহলে অফিসের অবকাঠামো পোড়ে নাই কেন। আমাদের ধারনা যারা আগুন ধরিয়েছে তারা অতি সাবধানে আগুন ধরিয়ে আবার নিয়ন্ত্রণ করছে যাতে অবকাঠামো না পোড়ে। তাই আমরা এই ঘটনা তদন্ত করে বিচার দাবি করছি।

এ বিষয় মহি উদ্দিন বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি ক্যামেরার সামনে কোন কথা বলতে অস্বীকৃতি জানান। তিনি বলেন থানায় অভিযোগ দিয়েছি মামালা হলে আপনাদের ডেকে নিবো।

এ বিষয়ে সদ্য যোগদান করা দৌলতপুর থানা অফিসার জাবিদ হাচান জানান, ঘটনাটি আমার এখন প্রর্যন্ত জানান নাই, আমি সদ্য যোগদান করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park