1. admin@bbcnews24.news : admin :
ফুলবাড়ীতে ৩৩৩ ফোনে খাদ্য সহায়তা পেল ২০০ জন - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

ফুলবাড়ীতে ৩৩৩ ফোনে খাদ্য সহায়তা পেল ২০০ জন

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০২ বার পঠিত

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ চলমান কঠোর বিধিনিষেধ থাকায় খাদ্য সংকটে পড়া মানুষ গুলো ৩৩৩ হটলাইনের ফোন করেছেন ৭শতাধিক । তার মধ্যে যাচাই বাছাই করে রোব বার ফুলবাড়ী উপজেলার ২শ জন অসহায় মানুষ মাঝে নিজ হাতে খাদ্য সামগ্রী তুলেন দিয়েছেন উপজেলা নিবার্হী অফিসার ।

গত কয়েক দিনে ফুলবাড়ী উপজেলার নারী পুরুষরা ৩৩৩ হটলাইনের ফোন দিয়েছিল । সেখান থেকে তালিকা পাঠানো হয় উপজেলা প্রশাসনকে। ওই তালিকার প্রেক্ষিতে সরেজমিন গিয়ে যাচাই বাছাই করে খাদ্য সামগ্রী তুলেন দেয়া হয়। খাদ্য প্যাকেট গুলোতে ছিল ১০কেজি চাল ,ডাল,চিনি, তৈল, লবন ও গুড়া দুধ । বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুবজ কুমার গুপ্ত ,সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন-অর-রশিদ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমন দাস জানান, পর্যাপ্ত খাদ্য সামগ্রী মজুদ আছে। আমরা প্রতিটি ইউনিয়নে লকডাউনে খাদ্য সংকটে পড়া অসহায়দের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসাবে খাদ্য সামগ্রী বিতারণ কার্যক্রম চলমান রয়েছে। এছাড়াও যারা ৩৩৩ হটলাইনে ফোন দিচ্ছেন তাদের বাড়ীতে গিয়েও খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park