1. admin@bbcnews24.news : admin :
ফুলবাড়ীতে ৩৩৩ ফোনে খাদ্য সহায়তা পেল ২০০ জন ~ BBC NEWS 24
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অলংকারে ট্রাক চাপায় রিকশা চালক সহ ০২ জন নিহত নগরীতে গাঁজাসহ মোটরসাইকেল চালক মিজান আটক বরিশালে সকল নৌযান চলবে রেজিষ্ট্রেশনে অংশীদার হবো দেশ উন্নয়নে নলছিটিতে বিপুল পরিমান ভ্যাসাল জাল জব্দ সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম শিমরাইল মহাসড়কের দুই পাশে অবৈধ দোকান পাট উচ্ছেদ অভিযান নগরীতে ছিনতাইয়ের ঘটনায় টাকা উদ্ধার সহ গ্রেপ্তার ৩ বরকল উপজেলায় অস্ত্র বিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্টান অনুষ্ঠিত মাটিরাঙ্গার সাম্প্রায়িক সম্প্রীতি রক্ষায় স্ব-স্ব অবস্থান থেকে সেনাবাহিনীকে সহযোগিতা করতে হবে রাজনীতিতে অহংকার ও সন্ত্রাসী করলে আওয়ামী লীগের ভোট বাড়বে না সভাপতি আনোয়ার হিমছড়ি সহ-ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত সভাপতি নির্বাচিত হলেন এডভোকেট আয়াছুর রহমান

ফুলবাড়ীতে ৩৩৩ ফোনে খাদ্য সহায়তা পেল ২০০ জন

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৯ বার পঠিত

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ চলমান কঠোর বিধিনিষেধ থাকায় খাদ্য সংকটে পড়া মানুষ গুলো ৩৩৩ হটলাইনের ফোন করেছেন ৭শতাধিক । তার মধ্যে যাচাই বাছাই করে রোব বার ফুলবাড়ী উপজেলার ২শ জন অসহায় মানুষ মাঝে নিজ হাতে খাদ্য সামগ্রী তুলেন দিয়েছেন উপজেলা নিবার্হী অফিসার ।

গত কয়েক দিনে ফুলবাড়ী উপজেলার নারী পুরুষরা ৩৩৩ হটলাইনের ফোন দিয়েছিল । সেখান থেকে তালিকা পাঠানো হয় উপজেলা প্রশাসনকে। ওই তালিকার প্রেক্ষিতে সরেজমিন গিয়ে যাচাই বাছাই করে খাদ্য সামগ্রী তুলেন দেয়া হয়। খাদ্য প্যাকেট গুলোতে ছিল ১০কেজি চাল ,ডাল,চিনি, তৈল, লবন ও গুড়া দুধ । বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুবজ কুমার গুপ্ত ,সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন-অর-রশিদ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমন দাস জানান, পর্যাপ্ত খাদ্য সামগ্রী মজুদ আছে। আমরা প্রতিটি ইউনিয়নে লকডাউনে খাদ্য সংকটে পড়া অসহায়দের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসাবে খাদ্য সামগ্রী বিতারণ কার্যক্রম চলমান রয়েছে। এছাড়াও যারা ৩৩৩ হটলাইনে ফোন দিচ্ছেন তাদের বাড়ীতে গিয়েও খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD