1. admin@bbcnews24.news : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নান্দাইলে সাংবাদিকের উপড় সন্ত্রাসী হামলা,হাসপাতালে ভর্তি হালুয়াঘাটে স্বাবলম্বী উন্নয়ন সমিতি’র প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত ইসলামপুর ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতামূলক সভা মহিলা বিষয়ক কার্যালয়ের হিসাব রক্ষকের বিরুদ্ধে যত অভিযোগ নান্দাইলে ইউএনওর বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন ভালুকায় ভূমিসেবা বিষয়ক জনসচেতনতামূলক সভা চট্টগ্রামে ২ শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগ,মামলা পরিচালনার দায়িত্ব নিলেন আইন ও অধিকার সংস্থা ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসুচি পালন মেলান্দহে লাগামহীন দূর্নীতির অভিযোগ পিয়ন নায়েব আলীর বিরুদ্ধে ইসলামপুর সদর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ পালন

বকশীগঞ্জ উপনির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রস্তুতিমূলক সভা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৩০ বার পঠিত

আল মোজাহিদ বাবু,বকশীগঞ্জ প্রতিনিধিঃ জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলা ৬ নং নিলাখিয়া ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনকে সামনে রেখে ৩১ মে শুক্রবার রাতে ইউনিয়নের জানকীপুর বাঁশকান্দা গ্রামবাসীর উদ্যোগে উপ- নির্বাচন নিয়ে প্রস্তুতি সভার আয়োজন করেন।গত ২১ মে বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নিলাখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার চেয়ারম্যান পদ থকে পদত্যাগ করেন। একারণে এই ইউনিয়নে চেয়ারম্যান পদে শূন্য ঘোষণ করা হয়। নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ -নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও এখন থেকে শুরু হয়েছে নানান আলোচনা ,সমালাচনা ও গণ সংযোগসহ উঠান বৈঠক।নিলক্ষিয়া ইউনিয়নের উপনির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী নজরুল ইসলাম লিচুর নিজবাড়ীতে নির্বাচনী প্রস্তুতির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন উপ-নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী নজরুল ইসলাম লিচু। এসময় আরো উপস্থিত ছিলেন এ্যাডভোকেট ইসমাইল হোসেন সিরাজি, জানকিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ,মুজিবুর রহমান ডিপটিসহ আরো অনেকই।নির্বাচনী প্রস্তুতি আলোচনা সভায় চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম লিচু তিনি তার বক্তব্য বলেন আমাকে আপনারা আপনাদের ভোটে ৩ বার ইউপি সদস্য হিসাবে নির্বাচীত করেছিলেন দীর্ঘদিন এলাকার ও জনগণের জন্য কাজ করেছি ও এখনো সবসময় জনগণের জন্য কাজ করে যাচ্ছি। তিনি আরও বলেন, যতদিন আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখবেন ততদিন আমি আপনাদের ও এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ বিবিসি নিউজ ২৪.নিউজ
Theme Customized BY LatestNews