1. admin@bbcnews24.news : admin :
বাগেরহাটে ছিনতাই হওয়া মোটরসাইকেল সহ ছিনতাইকারী আটক - BBC NEWS 24
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:০৯ অপরাহ্ন

বাগেরহাটে ছিনতাই হওয়া মোটরসাইকেল সহ ছিনতাইকারী আটক

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৮৫ বার পঠিত

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোল্লাহাট থেকে গত ২২/১১/২০২১ রাত্রে ছিনতাই হওয়া একটি R15 V3 মডেলের এ্যাশ কালারের মোটর সাইকেল উদ্ধার ও ছিনতাইকারীকে আটক করেছে মোল্লাহাট থানা পুলিশ। মোল্লাহাট থানার ওসি সোমেন দাসের পরিচালনায় সাড়াঁশি অভিযানে খুব দ্রুত সময়ে মোটরসাইকেলটি উদ্ধার ও ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয় বলে জানা গেছে।

গত ২২ নভেম্বর সন্ধ্যা সাতটার সময় ছিনতাই হওয়া মোটরসাইকেলটি পুলিশের অভিযানে ২৩ নভেম্বর রাত দেড়টায় ছিনতাইকারীর বাড়ির পাশের বাঁশ বাগানের মধ্যে থেকে উদ্ধার করা হয়েছে।

আটককৃত ছিনতাইকারী আলফাজ মোল্লা (১৯) মোল্লাহাট উপজেলার কাহালপুর পশ্চিম পাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সাতক্ষীরা জেলা সদরের মৃত রেজাউল ইসলামের পুত্র মোঃ রুহুল আমিন অনলাইনে বিজ্ঞাপন দেখে গত ২২ নভেম্বর ফেনী জেলা থেকে একটি R-15 V3 মটর সাইকেল ২ লক্ষ ৩৫ হাজার ৫ শত টাকায় ক্রয় করে সন্ধ্যা ৭ টার সময় মোল্লাহাটের জয়ডিহি মোড় পার হয়ে মা ফিলিং স্টেশনের সামনে পৌছাইলে পিছন থেকে অজ্ঞাতনামা ২জন মটর সাইকেলটি ক্রস করে সামনে এসে গতিরোধ করে জীবন নাশের হুমকি দিয়ে মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়। পরবর্তীতে ভুক্তভোগী মোল্লাহাট থানায় অভিযোগ দায়ের করলে সাঁড়াশি অভিযান পরিচালনা করে পরের দিন রাত দেড়টায় ছিনতাইকারী আলফাজ মোল্লার বাড়ির বাঁশ বাগানের মধ্যে থেকে মোটরসাইকেলটি উদ্ধার ও তাকে আটক করা হয়।

মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ জানান, মোল্লাহাট থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে ছিনতাইকারীর ও একই রংয়ের গাড়ীসহ ছিনতাইকারী আলফাজ মোল্লাকে গ্রেফতার করে এবং জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে ছিনতাইকৃত মোটরসাইকেলটি তার বাড়ির পাশে বাঁশ বাগানের ভেতর লুকানো আছে। এ ব্যাপারে ছিনতাই হওয়া মোটরসাইকেলের মালিক মোঃ রুহুল আমিন মোল্লাহাট থানায় এজাহার দাখিল করেছে বলে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD