1. admin@bbcnews24.news : admin :
বাগেরহাটে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত ~ BBC NEWS 24
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

বাগেরহাটে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪ বার পঠিত

সোহেল রানা বাবু,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেদোয়ানুল ইসলাম রিদু নামে এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছেন, ১১/৯/২০২১ শনিবার সকাল ৬ টা ৩০মিনিটে বাগেরহাট সদর উপজেলার বাদাম তলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

ঘটনা স্থলে গিয়ে জানা গেছে গম বোঝাই একটি ট্রাক দ্রুত গতিতে খানজাহানআলী মাজার টু পাটগাতী সড়কের বাদামতলা নামক স্হানে আসলে বিপরীত দিক থেকে আসা মটর সাইকেল আরোহীকে চাপা দেয় এবং নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী খাদে উল্টে পড়ে। ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী রেদোয়ানুল ইসলাম রিদু(৫০) মারা যায়।

রিদু সদর উপজেলার বাদে কাড়াপাড়া গ্রামের মৃত শেখ আ:রাজ্জাক এর ছেলে ।এই ঘটনায় দুর্ঘটনা কবলিত ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। দুর্ঘটনা স্হল থেকে ফায়ার সার্ভিস কর্মী এবং স্থানীয় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন,, এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে রাখা আছে।

এদিকে সদালাপী,মার্জিত মনের অধিকারী বিশিষ্ট ক্রীড়াবিদ এবং বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং বিশিষ্ট ডিপার্টমেন্টাল ষ্টোর ব্যাবসায়ী রিদুর এই মর্মান্তিক মৃত্যুতে বাগেরহাট ক্রীড়াঙ্গন সহ ব্যাবসায়ীদের মধ্যে শোকের ছায়া বিরাজ করছে, তাকে একনজর দেখার জন্য হাসপাতালে ভীড় জমাচ্ছেন তার সতীর্থরা। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মাধ্যমে বাগেরহাটের বিশিষ্টজনেরা শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD