1. admin@bbcnews24.news : admin :
বাস্তব জীবনের গল্প নিয়ে পিজিতের মিউজিক্যাল ফিল্ম"ভুল" - BBC NEWS 24
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কর্মসুচি কর্মসংস্থান প্রকল্পের মাটি কাটা উদ্ভোধন করেন- চেয়ারম্যান সুরুজ মাষ্টার শেরপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও জরিমানা আদায় রেলওয়ে নিয়োগ বিধিমালা সংশোধনের নামে তামাশা বন্ধ করুন : রেলওয়ে পোষ্য সোসাইটি দেওয়ানগঞ্জে বিরল প্রজাতির প্রাণীর হামলা শ্রমিক আন্দোলনের রাঙ্গামাটি জেলা কমিটি গঠন শ্রীপুর ছাত্রলীগ নেতা নয়ন হত্যা- আসামী গ্রেফতার করেছে র‌্যাব আজ সাংবাদিক তানিয়া চৌধুরীর শুভ জন্মদিন সফিপুর আইডিয়াল কলেজে দিনব্যাপী পিঠা উৎসব রেলওয়ে নিয়োগ বিধিমালা সংশোধনে ১৮ সদস্য কমিটি গঠন,১৩জনই রেল ভবনের প্রকাশিত হল ব্যান্ড আর্ট অব হ্যাভেনের গান ‘কৃতদাস’

বাস্তব জীবনের গল্প নিয়ে পিজিতের মিউজিক্যাল ফিল্ম”ভুল”

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৫৫ বার পঠিত

বিনোদন ডেস্কঃ তরুন প্রজন্মের মেধাবী সংগীতশিল্পী পিজিত প্রসেঞ্জিত মহাজন।চট্টগ্রামের ব্যান্ড সংগীতের সাথে বেড়ে উঠা পিজিত ঢাকার মিডিয়া পাড়ায় একের পর এক নতুন গান উপহার দিচ্ছেন,সাথে টিভি প্রোগ্রাম ও স্টেজ কন্সার্ট ও করে যাচ্ছেন নিয়মিত।

ইতিমধ্যে তার এক ডজনের ও বেশী মৌলিক গান প্রকাশিত হয়েছে দেশের সনামধন্য সব প্রযোজনা প্রতিস্টানের ব্যানারে।

২ ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় প্রকাশিত হয়েছেপিজিতের নতুন গান ‘ভুল’।
গানের কথা লিখেছেন ফকির হযরত শাহ,সুর পিজিত এর ,এবং সংগীত করেছেন অনিম খান,গানে সুন্দর বংশী বাজিঁয়েছেন দেশ সেরা বাশিবাদক কামরুল আহম্মেদ,
গান টি প্রকাশিত হবে পপি মাল্টিমিডিয়ার ব্যানারে।

পিজিত বলেন “ভুল” গানের পুরো টিমের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই,বিশেষ করে পপি মাল্টিমিডিয়ার কর্ণদ্বার রাসেল মাল এর প্রতি, এই গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন এই সময়ের সুপরিচিত মডেল দেব,কবিতা, এবং বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন প্রতিভাবান গীতিকার এম এ আলম শুভ।

মিউজিক ভিডিও দৃশ্য ধারন করেছেন শেখ সাদী,রং বিন্যাস এবং সম্পাদন করেছেন এস কে জয়,
পোস্টার ডিজাইন করেছেন পারভেজ,মেক আপে ছিলেন ছোট্ট পলাশ,ঢাকার বিভিন্ন সুন্দর লোকেশানে এই গানের দৃশ্য ধারন করা হয়।
ডিরেকশানে ছিল “পি এম রেকর্ডস”।

 

তাছাড়া
প্রকাশের অপেক্ষায় রয়েছে পিজিতের আরো বেশ কিছু গান।
,জাতীয় পুরস্কার প্রাপ্ত সুরকার প্লাবন কোরেশীর লেখায় “পাগলী”
এম এ আলম শুভ র লেখায় “গল্প’, সাইফুল বারীর লেখায় “পোড়ামন, অনুপম চৌধুরীর লেখায় “সঁই”, প্রবীর দত্ত সাজুর লেখায় “বৃষ্টির গান”, শিরোনামের গান সহ আরো দুই ডজন খানেক গান।

তাছাড়া পিজিতের সুরেও কাজ করছেন নতুন,পুরাতন অনেক সংগীত শিল্পী, এর মধ্যে উল্লেখযোগ্য একটি গান দুই বাংলার প্রিয় মুখ সংগীতশিল্পী সমরজিৎ রায় পিজিতের সুরে একটি গান গেয়েছেন, গান টি লিখেছেন শেখ নজরুল।

পিজিত ইতিমধ্যে গান গেয়েছেন দেশের কিংবদন্তী সংগীত শিল্পী আবিদা সুলতানা,রফিকুল আলম,ফরিদা পারভীন,কিরন চন্দ্র রায়,চন্দনা মজুমদার এবং ফাহমিদা নবীর সাথে দেশের গানে।

গত ঈদে প্রকাশিত হয়েছিল জি সিরিজের প্রযোজনায় রন্টি-পিজিতের দ্বৈত গান,পিজিতের কথা সুরে গানটির সংগীত আয়োজন করেছিলেন সুমন কল্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD